ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সঙ্গীতানুষ্ঠানে প্রাক্তন প্রেমিকের গান না বাজাতে ক্যাটরিনার নির্দেশ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২১, ১৫:১৫

সঙ্গীতানুষ্ঠানে প্রাক্তন প্রেমিকের গান না বাজাতে ক্যাটরিনার নির্দেশ

বেশ জাকজমক আয়োজনে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের দুই তারকা ভিকি কৌশাল ও ক্যাটরিনা কাইফ। আগামী শুক্রবার রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে অনুষ্ঠিত হবে তাদের বিয়ের সঙ্গীতানুষ্ঠান। বর-কনে দু’জনেরই নেচে মঞ্চ মাতিয়ে দেওয়ার পরিকল্পনা।

শোনা যাচ্ছে, ক্যাটরিনার ছবির ‘কালা চশমা’, ‘নাচ দে নে সারি’ গানে নাচবেন তারা। এ ছাড়াও তালিকায় রয়েছে ‘সিং ইজ কিং’ ছবির ‘তেরি ওর’ গানটি। তবে এই বিশেষ দিন উদ্‌যাপনের জন্য প্রাক্তন প্রেমিক রণবীরের ছবির কোনও গান ব্যবহার করবেন না নায়িকা।

ক্যাটরিনার নির্দেশ, কোনও ভাবেই প্রাক্তন প্রেমিকের কোনও গান যেন না বাজানো হয়। মনে করা হচ্ছে, আমন্ত্রিতদের তালিকা থেকেও ব্রাত্য রণবীর।

২০০৯ সালে ‘আজব প্রেম কি গাজাব কাহানি’ ছবিতে প্রথম এক সঙ্গে অভিনয় করেন রণবীর-ক্যাটরিনা। সেখান থেকেই বন্ধুত্বের সূত্রপাত। এর পর প্রেম। ‘রাজনীতি’, ‘জগ্গা জসুস’-এর মতো ছবিতেও জুটি বাঁধেন তারা। কিন্তু নায়ক-নায়িকার প্রেম খুব বেশি দিন টেকেনি। নিন্দুকেরা বলেন, আচমকাই ঋষি-পুত্রের মন চলে যায় আলিয়া ভাটের কাছে। এরপর একা হয়ে যান ক্যাটরিনা। নায়িকার ঘনিষ্ঠরা মনে করছেন, পুরনো প্রেমের তিক্ততা এড়াতেই ক্যাটরিনার এই পদক্ষেপ।

‘ভিক্যাট’-এর বিয়েতে সামিল হতে ইতিমধ্যেই বলিউড তারকারা একে একে মুম্বাই ছাড়ছেন। গন্তব্য রাজস্থান। শুক্রবার সকালেই পরিবারকে নিয়ে পৌঁছে গিয়েছেন ক্যাটরিনার বন্ধু পরিচালক কবীর খান। রাজস্থানের বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীও। ছাদনাতলা সেজে উঠেছে, বাড়ছে ভিড়। বিয়ের সানাই এবার বাজল বলে।

সূত্র: আনন্দবাজার

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত