ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেলেন মিম

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২২, ১৪:২৫

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি গেলেন মিম

বিয়ের পর প্রথম শ্বশুরবাড়িতে গেলেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। তাও আবার হেলিকপ্টারে চড়ে। গত শুক্রবার ঢাকা থেকে শ্বশুরবাড়ি কুমিল্লায় যান তিনি। কুমিল্লার ঈদগাহতে হেলিকপ্টারটি নামে। এরপর গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান মিম। এসময় মিমের বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন সঙ্গে ছিলেন।

এর আগে গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনি পোদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিম। কঠোর গোপনীয়তা অবলম্বন করে এই বিবাহ বন্ধন সম্পন্ন হয়। বিয়েতে শতাধিক অতিথি থাকলেও গণমাধ্যম কর্মীদের একেবারে জানানো হয়নি বিয়ের খবর। যদিও শেষ পর্যন্ত গোপনীয়তা সম্ভব হয়নি।

বিদ্যা সিনহা মিম গণমাধ্যমে বলেন, আসলে প্রথম শ্বশুরবাড়ি যাচ্ছি, এটা একটা স্মরণীয় বিষয়। তাই মনে রাখার মতো কিছু বিষয় তো থাকতেই হবে। হেলিকপ্টারে এর আগে অনেকবার চড়েছি, তবে এবারের অনুভূতি একেবারে আলাদা।

এদিকে বিয়ের পর ১১ জানুয়ারি মালদ্বীপে হানিমুনে যাচ্ছেন মিম।

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেকের পর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত