ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মডেলিংয়ে ক্যারিয়ার গড়তে চান ঈশানা!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৮ জানুয়ারি ২০১৮, ১৬:২৯

মডেলিংয়ে ক্যারিয়ার গড়তে চান ঈশানা!

টিভি পর্দার পরিচিত মুখ ঈশানা খান। মডেলিং ও অভিনয় দিয়ে শোবিজে শক্ত জায়গা তৈরি করেছেন এই লাক্স তারকা। জনপ্রিয়তাও দারুণ। তাহলে ঈশানা নতুন করে আবার মডেল হতে চাইবেন কেন? প্রশ্নটা মনে আসতেই পারে। তবে শুনুন...

‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নামের একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন ঈশানা খান। সেখানে তাকে এই চরিত্রে দেখা যাবে। যিনি বাবা-মায়ের অনেক আদরের মেয়ে। লক্ষ্মী মেয়ের মত ছোটবেলা থেকে পরিবার থেকে যা চেয়েছেন তাই পেয়েছেন। প্রাপ্ত বয়স্ক হওয়ার পর তিনি পেশা হিসেবে মডেলিং করতে চান। হতে চান দেশের নামকরা মডেল। তার কাছে সেলিব্রেটি লাইফ মানেই যেন স্বপ্নের একটি জীবন।

এরপর মডেল হওয়ার জন্য ঈশানা বিভিন্ন কর্মকান্ডে নিজেকে জড়ান। কিন্তু একটা সময় ঈশানার পরিবার বেঁকে বসে! পরিবার চায় না, তাদের আদরের মেয়ে মিডিয়ার জড়িয়ে পড়ুক। কিন্তু ঈশানা তো নাছোড়বান্দা, মডেল তাকে হতেই হবে! তারপর কী হয়?

এই প্রশ্নের উত্তর জানতে নাটকটি দেখতে হবে। ‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নাটকটি পরিচালনা করছেন রহমতুল্লাহ তুহিন। গত শুক্রবার (৫ জানুয়ারি) উত্তরার একটি শুটিং হাউজে শুটিংয়ে অংশ নেন ঈশানা।

এই নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করছেন জাহিদ হাসান শোভন, সাবেরি আলম, ইন্তেখাব দিনার, তারিন, হিল্লোন, নওশীন, রিচি সোলাইমান, টনি ডায়েস প্রমুখ। শিগগিরই ‘নিউ ইয়র্ক থেকে বলছি’ নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার শুরু হবে।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত