ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

অপুর স্থলাভিষিক্ত মাহি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:১৫

অপুর স্থলাভিষিক্ত মাহি

ঢাকাই ছবির এই সময়ের শীর্ষ নায়িকা বলা হয় মাহিয়া মাহিকে। ক্যারিয়ারের চরম ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। গত বছর ব্লকবাস্টার ‘ঢাকা অ্যাটাক’-এ অভিনয় করেছেন। হাতে রয়েছে আরও বেশ কয়েকটি ছবি। এরই মধ্যে জানা গেলো আরেকটি সুখবর।

‘অন্ধকার জীবন’ নামক একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মাহি। বুধবার (১৭ জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে তিনি চুক্তিবদ্ধ হন। এই ছবির নাম ছিলো ‘কাঙাল’ আর তাতে অভিনয়ের কথা ছিলো চিত্রনায়িকা অপু বিশ্বাসের। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি এই ছবির কাজ ছেড়ে দেন। যার কারণে গল্প ও ছবির নাম পরিবর্তন করা হয় এবং অপুর বদলে নেয়া হয় মাহিকে।

এই ছবিটি নির্মাণ করবেন বদিউল আলম খোকন। এতে মাহির বিপরীতে দেখা যাবে টিভি অভিনেতা ডিএ তায়েব। যিনি এরই মধ্যে পরীমনির সঙ্গে ‘সোনাবন্ধু’ নামক একটি ছবিতে অভিনয় করেছেন। আগামী ফেব্রুয়ারিতে ‘অন্ধকার জীবন’ ছবির শুটিং শুরু হবে।

জানা গেছে, ‘অন্ধকার জীবন’ ছবিতে মাহিয়া মাহিকে দেখা যাবে একজন পুলিশ চরিত্রে। আর ডিএ তায়েবকে দেখা যাবে একজন সন্ত্রাসীর চরিত্রে। ফলে ছবিতে প্রেম বিষয়ক রসায়ন নয়, অপরাধ নির্মূলের যুদ্ধে লড়াই করবেন মাহি-তায়েব।

প্রসঙ্গত, অপু বিশ্বাস কিছু দিন আগে একসঙ্গে দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। তার একটি ছিলো ‘কাঙাল’। এই ছবিতে অভিনয় না করলেও অপর ছবিটি তথা ‘কানাগলি’তে তিনি অভিনয় করবেন। এতে অপুর বিপরীতে থাকবেন বাপ্পী।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত