ঢাকা, মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

আত্মহত্যা করেছেন মার্কিন অভিনেতা মার্ক সালিং

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০১৮, ১৫:২৭

আত্মহত্যা করেছেন মার্কিন অভিনেতা মার্ক সালিং

মার্কিন টেলিভিশনের সংগীত বিষয়ক কমেডি-ড্রামা সিরিজ ‘গ্লি’ খ্যাত অভিনেতা মার্ক সালিং আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (৩০ জানুয়ারি) লস অ্যাঞ্জেলসের তুজুঙ্গার নদীর পাশের জঙ্গল এলাকায় তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। তার বয়স হয়েছিলো ৩৫ বছর।

মার্ক সালিংয়ের আত্মহত্যার খবর নিশ্চিত করেছেন তার আইনজীবী মাইকেল যে প্রেক্টর। গণমাধ্যমকে তিনি জানান, মার্ক সালিং ছিলেন সৃজনশীল এবং ভালো মানুষ। গুরুতর কিছু ভুলের জন্য তিনি ইদানীং অনুশোচনায় ভুগছিলেন। সম্ভবত এই ভুলের প্রায়শ্চিত্তের জন্য তিনি আত্মহত্যা করেছেন।

স্থানীয় তদন্ত কর্মকর্তারা প্রাথমিক আলামত দেখে আত্মহত্যা বলেই মনে করছেন। তবে চূড়ান্ত সিদ্ধান্তের জন্য এখনও তদন্ত অব্যাহত রয়েছে।

জানা গেছে, মার্ক সালিংয়ের বিরুদ্ধে শিশু পর্নোগ্রাফি সংগ্রহ করার অভিযোগ আছে। ২০১৬ সালের মে মাসে তার কম্পিউটার থেকে অর্ধলক্ষাধিক শিশু পর্নো মুভি উদ্ধার করে পুলিশ। আদালতে সম্প্রতি এই মামলার শুনানি শেষ হয়েছে। আগামী ৭ মার্চ মামলার রায় হওয়ার কথা। আদালত তাকে চার থেকে সাত বছরের কারাদণ্ড দেওয়ার পরিকল্পনা করছিলেন। শোনা যাচ্ছে, এই মামলার বিষয়ে তিনি অনেক বেশি হতাশাগ্রস্থ হয়ে আত্মহননের পথ বেছে নেন।

কেআই/

  • সর্বশেষ
  • পঠিত