ঢাকা, সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ফিরলেন বৃষ্টি, তবে...

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৬:৪৯  
আপডেট :
 ২৪ নভেম্বর ২০২২, ১৬:৫১

ফিরলেন বৃষ্টি, তবে...
মডেল ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম
বিনোদন প্রতিবেদক

শোবিজ অঙ্গনের এক সময়ের বেশ ব্যস্ত মডেল ও অভিনেত্রী বৃষ্টি ইসলাম। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও অভিনয় ও উপস্থাপনা নিয়েই বেশিরভাগ সময় পার করেছেন। তবে অনেক দিন ধরেই আলোচনায় নেই তিনি, নেই কোন কাজেও। মাঝে কাজ থেকে বিরতি নিয়েছিলেন। প্রায় দেড় বছরেরও বেশি সময় পর সম্প্রতি ক্যামেরার সামনে দাঁড়ালেন এই সুন্দরী।

শেষ করেছেন একটি নাটকের শুটিং, নাম ‘খেলোয়াড়’। এটি পরিচালনা করেছেন তারেক। রাজধানীর উত্তরায় দুদিন অংশ নিয়ে নাটকের শুটিং শেষ করেন বৃষ্টি। জানা গেছে, শিগগিরই একতি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটি প্রচারিত হবে।

বৃষ্টি ইসলাম বলেন, মাঝখানে একটু ব্যক্তিগত সমস্যার কারণে কাজ থেকে দূরে ছিলাম। অনেক কাজের প্রস্তাব আসলেও তা ফিরিয়ে দিয়েছি। কিন্তু এখন আবার কাজ করছি। ফটোশুট নিয়ে তো সবসময় ব্যস্ত থাকা হয়। কিন্তু ফিকশনে কাজ করা হয়নি। অনেকদিন পর কাজ করলাম। এরমধ্যে আরও কিছু স্ক্রিপ্ট এসেছে হাতে। চলতি সপ্তাহেই আরও একটি কাজে অংশ নেওয়ার কথা রয়েছে।

তিনি আরও বলেন, আমি অনেক ভাগ্যবতী যে, পর্দায় না থাকলেও দর্শকরা আমাকে মিস করেন। আমি যখন সোশ্যাল মিডিয়ায় কোন ছবি পোস্ট করি সেখানে মন্তব্যের ঘরে অনেকেই জানতে চান, আমি কাজ করি না কেন! এটা সত্যি অন্যরকম ভালো লাগার। কাজ না করলে দর্শকরা শিল্পীকে ভুলে যায়, কিন্তু আমাকে সবাই মনে রেখেছেন, এটাই অনেক বড় পাওয়া। এখন ওটিটিতে ভালো কাজ হচ্ছে। এই প্লাটফর্মে কাজ করতে চাই। সব প্লাটফর্মেই কাজ করবো, ভালো গল্পের কাজগুলোর সঙ্গে যুক্ত থাকতে চাই।

এখন থেকে চেষ্টা থাকবে নিয়মিত হওয়ার। দর্শকদেরকে নতুন নতুন কাজ উপহার দেওয়ার চেষ্টা করবো। আমার প্রতি তাদের এই ভালোবাসাকে আমি সম্মান জানাই।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত