ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মাহফুজকে নিয়ে শাকিবের স্ট্যাটাস ভাইরাল

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৮ জুন ২০২৩, ১৬:০৮  
আপডেট :
 ২৮ জুন ২০২৩, ১৬:৪৭

মাহফুজকে নিয়ে শাকিবের স্ট্যাটাস ভাইরাল
মাহফুজ আহমেদ ও শাকিব খান। ছবি: সংগৃহীত

এবারের ঈদে মুক্তি পাচ্ছে দেশের চলচ্চিত্রের সবচেয়ে প্রভাবশালী তারকা শাকিব খান-ইধিকা পাল অভিনীত ‘প্রিয়তমা’ ও দেশের নাটকের তুমুল জনপ্রিয় অভিনয় শিল্পী মাহফুজ আহমেদ-শবনম বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা।

ইতিমধ্যে প্রিয়তমায় শাকিব খানের ৮০ বছরের বৃদ্ধ লুক তো রীতিমতো ভাইরাল। প্রকাশিত হয়েছেন ছবির দুটি গান ‘কুরবানি কুরবানি’ এবং ‘ও প্রিয়তমা’। একইভাবে ‘প্রহেলিকা’ ছবিটি মুক্তির আগে সেই ছবির একাধিক লুক ও ট্রেলার প্রকাশের পর ছবিটির প্রতি দর্শকের আগ্রহ বেড়েছে। এ ছবিরও দুটি গান ‘মেঘের নৌকা’ এবং ‘হৃদয় দিয়ে’ দর্শক শ্রোতারা পছন্দ করেছেন।

শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। অন্যদিকে মাহফুজ আহমেদ পরিচালিত ‘প্রহেলিকা’ ছবির পরিচালক চয়নিকা চৌধুরী। এই ছবিতে মাহফুজের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।

এবারের ঈদে সিনেপ্রেমী দর্শক আগ্রহের কেন্দ্র-বিন্দুতে থাকা ছবি দুটির মুক্তির আগমুহূর্তে শাকিব খান যেন আরও বাড়িয়ে দিলেন দর্শকের সেই আগ্রহ। তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ৮ বছর পর প্রহেলিকা ছবিটি নিয়ে বড় পর্দায় ফিরে আসা মাহফুজ আহমেদকে শুভ কামনা জানিয়েছেন।

মাহফুজ আহমেদকে নিয়ে শাকিব লিখেছেন, ‘হঠাৎ মাহফুজ ভাইয়ের ফোন পেয়ে ভীষণ ভালো লাগল। অনেক কথা আর দারুণ সব ভাবনার বিনিময়ও হলো। আট বছর পর আবার সিনেমায় ফিরছেন আমাদের প্রিয় মাহফুজ ভাই। তিনি একজন চমৎকার মানুষ ও অসাধারণ অভিনেতা। প্রত্যাশা রাখি তিনি আমাদের মাঝে থাকবেন, নিয়মিত সিনেমায় অভিনয় করবেন। ঈদে মুক্তিপ্রতীক্ষিত তার সিনেমা এবং মাহফুজ ভাইয়ের প্রতি রইল অনেক অনেক শুভ কামনা।

আরও পড়ুন: ঈদেই মুখোমুখি শাকিব ও বুবলী

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত