ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

সাফা কবিরের জন্মদিন আজ

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ আগস্ট ২০২৩, ১৩:০১  
আপডেট :
 ২৯ আগস্ট ২০২৩, ১৩:২১

সাফা কবিরের জন্মদিন আজ
মডেল-অভিনেত্রী সাফা কবির। ছবি: সংগৃহীত

আশফাক বিপুলের এয়ারটেলের একটি বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন মডেল-অভিনেত্রী সাফা কবির। এরপর আরো বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। এরপর তিনি প্রাণ পিনাট বার ও প্যারাসুট নারকেল তেলের বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেন।

তবে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে বিবিএ সম্পন্ন করা সাফা কবির ‘অল টাইম দৌড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন। এরপর থেকে নিয়মিত অভিনয় করছেন তিনি।

জানা গেছে, সাফা কবির ১৯৯৪ সালের ২৯ আগস্ট, আজকের দিনে বরিশালে জন্মগ্রহণ করেন। নিত্যনতুন চরিত্রের মাধ্যমে দর্শকদের সামনে আসছেন বারবার। বর্তমান তরুণ প্রজন্মের যে ক’জন অভিনেত্রী কাজের মাধ্যমে আলোচিত, তাদের মধ্যে সাফা কবির অন্যতম। তিনি একটা মেয়ে নাটকে অভিনয় করেন। ২০১৪ সালে তিনি ভালোবাসা ১০১ টেলিফিল্মে অভিনয় করেন।

সাম্প্রতিক সময়ে ৫০% ডিসকাউন্ট, তনিমা, ঢাকাইয়া আশিক, ফ্রাইড রাইস, ভিকি জাহেদ'র ওয়েব সিরিজ 'উষ্ণের আত্মহত্যা', 'বাঘবন্দি', অনম বিশ্বাসের ওয়েব সিরিজ 'গণ কেইস' এ অভিনয় করেও আলোচনায় এসেছেন তিনি। রতন হাসানের ‘অবাক মেঘের বাড়ি', রাফাত মজুমদারের 'বেবি রাসেল', সজীব মাহমুদের 'ফুলপুর ব্রীজ', মাসাদুল হাসানের 'কবুল' নাটকে অভিনয় করেও বেশ প্রশংসিত হয়েছেন সাফা কবির। ইমরানের 'আমার কাছে তুমি অন্যরকম' এবং প্রীতম হাসানের 'খোকা' গানে মডেল হয়েও আলোচনায় এসেছেন তিনি।

আরও পড়ুন: গুজব না ছড়াতে সাফা কবিরের অনুরোধ

বাংলাদেশ জার্নাল/কেএইচ

  • সর্বশেষ
  • পঠিত