ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

দাম্পত্য জীবনের দুই দশকে মোশাররফ-জুঁই

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১৪:২৩  
আপডেট :
 ০৭ অক্টোবর ২০২৩, ১৪:৩৫

দাম্পত্য জীবনের দুই দশকে মোশাররফ-জুঁই
মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই

দেখতে দেখতে পার হয়ে গেল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের দাম্পত্য জীবনের ১৯ বছর। চার বছর প্রেমের পর ২০০৪ সালের ৭ অক্টোবরে বিয়ে করেন তারা। তাদের সংসারে রয়েছে এক পুত্রসন্তান।

সংসার জীবনের দীর্ঘ এই পথচলা প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘উনিশটি বছর সুখে-দুঃখে একসঙ্গে পার করেছি আমরা। সৃষ্টিকর্তার অশেষ রহমত সবমিলিয়ে আমরা ভালো আছি, সুখে আছি- এটাই সবচেয়ে বড় কথা।’

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অভিনেত্রী জুঁই ছবি দিয়ে ক্যাপশনে লেখেন, ‘শুভস্থায়ী ঝগড়ার সাথি পাওয়া দিবস। শুভস্থায়ী ভালবাসার সাথি পাওয়া দিবস। ১৯ বছর যাবৎ এভাবেই ভূতের মতো ঘাড়ে চড়ে বসে আছি, থাকব। কোনো ওঝাই যেন তোমার ঘাড় থেকে আমাকে নামাতে না পারে। ঘৃণামিশ্রিত ভালোবাসার সহিত শুভ ১৯তম বিবাহবার্ষিকী।’

এদিকে সকাল থেকেই টেলিফোন ও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে অনেকেই তাদের বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানাচ্ছেন।

প্রসঙ্গত, ২০০০ সালে এখনকার মোশাররফের অতটা জনপ্রিয়তা ছিল না। ওই সময় জুঁইয়ের সঙ্গে প্রথম পরিচয় হয় তার। তারপর প্রেম, প্রেম থেকে বিয়ে। বর্তমানে তাদের ঘরে এক ছেলেসন্তান রয়েছে। ছেলের নাম রোবেন রায়ান করিম। স্ত্রী, সন্তান নিয়ে যৌথ পরিবারে বসবাস করেন তিনি। রোবেনের বয়স ১৪ বছর। স্ত্রীকে ভীষণ ভালোবাসেন মোশাররফ। শুটিংয়ে যাওয়ার সময় মাঝেমধ্যে স্ত্রীকেও সঙ্গে নিতেন তিনি।

দুজনে একসঙ্গে বেশ কয়েকটি নাটকেও অভিনয় করেছেন। তারকা স্বামীর পাশাপাশি বর্তমানে জুঁইও টেলভিশন পর্দায় ব্যস্ত অভিনেত্রী হয়ে উঠছেন। অভিনয়ের পাশাপাশি ছেলে রোবেনের পড়ালেখাসহ যাবতীয় বিষয়গুলোতেও স্ত্রী জুঁই বেশ সক্রিয় ভূমিকা পালন করেন। এখন তারা বেশ সুখী দাম্পত্য জীবন পার করছেন।

বাংলাদেশ জার্নাল/এফএম/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত