ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বিচ্ছেদের পর বিবাহ বার্ষিকী উদযাপন নওয়াজের

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১১:৪৯

বিচ্ছেদের পর বিবাহ বার্ষিকী উদযাপন নওয়াজের
ছবি: সংগৃহীত

গত বছরের শুরু থেকেই ওঠাপড়া চলেছে নওয়াজ উদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির দাম্পত্য জীবনে। দাম্পত্য কলহের জেরে একাধিক বার আদালতের দ্বারস্থ হতে হয়েছে দু’জনকেই। টানাপোড়েনের মধ্যেই চলতি বছরের শুরুতে এই দম্পতি নিজেরাই জানিয়ে দিয়েছিলেন তারা বিবাহবিচ্ছিন্ন।

কিন্তু এবার আর সেই টানাপোড়েন অথবা বিচ্ছেদের খবর নয়। সম্প্রতি প্রকাশ পেয়েছে নওয়াজ উদ্দিন সিদ্দিকি ও তার স্ত্রী আলিয়া সিদ্দিকির বিবাহবার্ষিকী উদযাপনের ভিডিও। এমনটাই বলছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

জানা যায়, সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা ও সন্তানদের সঙ্গে একটি ভিডিও দিয়েছেন আালিয়া। ভিডিওতে লিখেন, ‘‘১৪তম বিবাহবার্ষিকী উদযাপন করছি।’’

এদিকে, ভিডিও প্রকাশের সাথে সাথেই নানা সমালোচনা করছেন নেটিজেনরা। অনেকেই প্রশ্ন রাখছেন, যে সম্পর্ক ভেঙে গিয়েছিল, সেই বিয়েরই আবার বার্ষিকী? তাদের এই সপরিবার ছবি দেখে দ্বন্দে নেটপাড়া। তবে কি ফের এক হচ্ছেন আলিয়া-নওয়াজ? তবে, নিজেদের সম্পর্ককে আবার সুযোগ দিচ্ছেন কিনা, সেই নিয়ে এখনই কিছু স্পষ্ট করেননি এই যুগল।

উল্লেখ্য, নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা চলাকালীনই অন্য এক পুরুষের প্রেমে পড়েছিলেন আলিয়া। ‘বিগ বস্ ওটিটি’ প্রতিযোগী থাকাকালীন সেই প্রসঙ্গও তোলেন তিনি। আলিয়া বলেন, ‘‘ও আমার চোখ দেখে আমার প্রেমে পড়েছিল। পেশায় ও সফ্টঅয়্যার ইঞ্জিনিয়ার। ও আমাকে শ্রদ্ধা করে, আমাকে ভালোবাসে। আমি ওর সঙ্গে থাকলে নিজেকে খুব নিরাপদ মনে করি। সেই জন্যই আমি দীর্ঘ ১৯ বছর পরে এই সম্পর্ক নিয়ে জনসমক্ষে মুখ খুলেছি।’’ এছাড়াও এক সময় বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে নওয়াজ ও আলিয়ার মধ্যে। কিন্তু এত কিছুর পর ফের বিবাহবার্ষিকী পালন! নিজেদের আবারো সুযোগ দিচ্ছেন কিনা এখন এটাই দেখার বিষয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত