ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মে মাসে বক্স অফিসে জোর টক্করের অপেক্ষায় ফেলুদা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ৩০ মার্চ ২০২৪, ১০:৩২

মে মাসে বক্স অফিসে জোর টক্করের অপেক্ষায় ফেলুদা
ছবি: সংগৃহীত

এবার মে মাসেই গরমের ছুটিতে মুক্তি পাচ্ছে সন্দীপ রায় পরিচালিত ফেলুদার নতুন সিনেমা ‘নয়ন রহস্য’। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা। গত বছর থেকেই শোনা জাচ্ছিলো সিনেমাটি মুক্তির খবর।

তবে, ইন্ডাস্ট্রিতে এই ছবির মুক্তি নিয়ে খবর ছড়ালেও নির্মাতাদের তরফ থেকে ছিলো না কোনো আনুষ্ঠানিক ঘোষণা। আপাতত শোনা যাচ্ছে, আগামী ১০ মে ছবিটি মুক্তি পেতে পারে।

প্রসঙ্গত, দু’বছর আগে বড়দিনে মুক্তি পেয়েছিল সন্দীপ পরিচালিত ফেলুদার ছবি ‘হত্যাপুরী’। সেই মতো প্রথমে শোনা গিয়েছিলো, ২০২৩ সালের বড়দিনে মুক্তি পাবে ‘নয়ন রহস্য’। কিন্তু বড়দিনে ‘বড়’ ছবির ভিড়ে ফেলুদাকে নিয়ে আসতে চাননি নির্মাতারা। কারণ, গত বছর বড়দিনে মুক্তি পেয়েছিল মিঠুন চক্রবর্তী অভিনীত ছবি ‘কাবুলিওয়ালা’ ও দেব অভিনীত ‘প্রধান’।

এদিকে, সূত্রের দাবি, ফেলুদাকে তাই অপেক্ষাকৃত ফাঁকা সময়ে নিয়ে আসতে চাইছিলেন নির্মাতারা। অন্যদিকে অবশ্য আরেক পক্ষ দাবি করেছেন, ফেলুদার ছবি সব সময়েই দর্শককে আকর্ষণ করে। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ সময়ে শেষ করা যায়নি বলেই গত বছর ডিসেম্বরে ছবিটি মুক্তি পায়নি।

তবে এবার যদি সত্যিই মে মাসে সিনেমাটি মুক্তি পায়, তবে জোড়ালো হতে চলেছে বক্স অফিসের টক্কর। কারণ, মে মাসের শেষ দিকে মুক্তি পাওয়ার কথা নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘আমার বস্’-এর। আর তা নিয়ে ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে শুরু হয়েছে গিয়েছে নানা গুঞ্জন।

উল্লেখ্য, গত বছর অগস্ট মাসে ছবির শুটিং শুরু করেছিলেন সন্দীপ। ‘হত্যাপুরী’র মতোই এই ছবিতেও ফেলুদার চরিত্রে রয়েছেন ইন্দ্রনীল সেনগুপ্ত। অন্যদিকে, তোপসে এবং জটায়ুর চরিত্রে রয়েছেন যথাক্রমে আয়ুষ দাস এবং অভিজিৎ গুহ। চেন্নাইয়ে এই ছবির আউটডোর সেরেছিল ইউনিট। তবে মাঝে সন্দীপের শারীরিক অসুস্থতার কারণে ইউনিটকে কলকাতায় ফিরে আসতে হয়েছিলো।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত