ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ঈদে মুক্তির জন্য চূড়ান্ত ‘পোড়ামন-২’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৩:১৩

ঈদে মুক্তির জন্য চূড়ান্ত ‘পোড়ামন-২’

ছোট পর্দায় সাফল্যের পর এবার বড় পর্দায় অভিষেক হচ্ছে জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের। তরুণ চিত্রনায়িকা পূজা চেরির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ‘পোড়ামন ২’ ছবিতে। নাম ঘোষণা থেকে শুটিং স্পট, পোস্টার কিংবা প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’, সব বিষয় নিয়েই ছবিটি আলোচনায় এসেছে।

সিয়ামের অভিষেক, তাক লাগানো টিজার আর চমকপ্রদ গান, এসব দেখে দর্শকমনে ‘পোড়ামন ২’ ছবির প্রতি দর্শকের আগ্রহ ব্যাপক। তাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন এর মুক্তির তারিখ জানার জন্য। অবশেষে জানা গেলো মুক্তির চূড়ান্ত তারিখ। আসন্ন ঈদকে কেন্দ্র করেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পোড়ামন ২’।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নিশ্চিত করেছে যে, আগামী রোজার ঈদেই সিয়াম-পূজার এই ছবি সিনেমা হলে মুক্তি পাবে। এ ক্ষেত্রে ১৫ জুনকে মুক্তির তারিখ হিসেবে নির্ধারণ করা হয়েছে।

এ প্রসঙ্গে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেছেন, গত দুই বছর ঈদ মানেই শাকিব ও জিতের লড়াই। তার আগের দুই বছর ছিল মাহি ও শাকিবের লড়াই। তার আগে ছিল শাকিবের সাথে শাকিবের লড়াই। হোক না এবার শাকিব এর সাথে নতুন ছেলে-মেয়ের (সিয়াম-পূজা) লড়াই। এই নতুন ছেলে মেয়ের সাথে সাথে খুব শক্তিশালি একটি মৌলিক গল্প, যা আপনার হৃদয় ছুঁয়ে যাবে।

এদিকে গত ১৬ মে প্রকাশ হয় ‘পোড়ামন ২’ ছবির প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’। অমর নায়ক সালমান শাহকে উৎসর্গ করে তৈরি হওয়া এই গান দারুণ সাড়া ফেলেছে। মাত্র দুই দিনেই গানটি ৬ লাখের বেশি দর্শক উপভোগ করেছে। শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়া ও গানের ইউটিউব লিংকে অগণিত প্রশংসা বাক্য দেখা গেছে।

‘পোড়ামন ২’ পরিচালনা করেছেন রায়হান রাফি। ছবিতে সিয়াম ও পূজা ছাড়া আরো অভিনয় করেছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, নাদের চৌধুরী, সাঈদ বাবু ও রেবেকা প্রমুখ।

দেখুন ‘পোড়ামন ২’ ছবির টিজার:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত