ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৪ মিনিট আগে
শিরোনাম

এবার অনুষ্ঠান প্রযোজনায় জামিল আশরাফ খান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ১৯:৫৭

এবার অনুষ্ঠান প্রযোজনায় জামিল আশরাফ খান

নির্মাতা হিসেবেই শোবিজে পরিচিতি পেয়েছেন জামিল আশরাফ খান। গত কোরবানির ঈদে সাংবাদিকের গল্প নিয়ে ‘ভালোবাসার সম্পাদকীয়’ নামের একটি নাটক নির্মাণ করে প্রশংসিত হন তিনি। এবার এই তরুণ নতুন পরিচয়ে আসছেন।

বেসরকারি রেডিও স্টেশন ৯৬.৪ স্পাইস এফএমের তিনটি অনুষ্ঠানের প্রযোজনা শুরু করেছেন জামিল আশরাফ খান। অনুষ্ঠানগুলি হচ্ছে ‘রাইজিং বাংলাদেশ’, ‘আওয়ার হিরোস’ ও ‘স্পাইস-প্রথম দেখা’।

‘রাইজিং বাংলাদেশ’অনুষ্ঠানে শ্রোতাদের সামনে তুলে ধরা হবে এমন একেকজন সফল কিংবা উদ্যমী মানুষকে; যাদের অক্লান্ত প্রচেষ্টা বাংলাদেশের বিভিন্ন অঙ্গনে অগ্রগতিতে অবদান রাখছে। বিশ্ব মানচিত্রে এনে দিচ্ছে গৌরব ও পরিচিতি। আসছে ৬ জুলাই সন্ধ্যা ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত এ অনুষ্ঠানের প্রথম পর্বে অতিথি হিসেবে থাকছেন রিটেইল চেইন ‘স্বপ্ন’র এক্সিকিউটিভ ডিরেক্টর সাব্বির নাসির। ‘রাইজিং বাংলাদেশ’ উপস্থাপনা করবেন মেহেদী শামীম।

‘আওয়ার হিরোস’ অনুষ্ঠানে প্রতি শনিবার রাত ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত শ্রোতাদের সামনে তুলে ধরা হবে একজন সৎ-নির্ভিক ডিফেন্স কর্মকর্তাকে, যিনি দু:সাহসী অভিযান কিংবা সফলতার গল্প শোনাবেন।

এছাড়া ‘স্পাইস প্রথম দেখা’ অনুষ্ঠানে প্রতি সোমবার রাত ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত শ্রোতাদের প্রথম দেখার রোমাঞ্চকর গল্প শোনাবেন একজন আমন্ত্রিত অতিথি। এসএমএসের মাধ্যমে যেকোনো শ্রোতা চাইলেই আসার সুযোগ পেতে পারেন ‘স্পাইস প্রথম দেখা’ র হটসিটে। অনুষ্ঠান দুটি উপস্থাপনা করবেন আরজে সাদিয়া।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত