ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শাকিবের আক্ষেপ!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ১৫:২৮  
আপডেট :
 ২০ জুলাই ২০১৮, ১৬:৪৪

শাকিবের আক্ষেপ!

ঢালিউড সুপারস্টার শাকিব খান নাকি দেশীয় নির্মাতা-টেকনিশিয়ানদের সঙ্গে কাজ করতে চান না! এমন একটি উড়ো কথা প্রায়শই ঢাকাই ছবির আঙিনায় শোনা যায়। কিন্তু আসলেই কি তাই?

শাকিব খান এবার নিজেই পরিষ্কার করলেন বিষয়টি। বললেন, সিনেমা বলতে আমি বুঝি ভালো সিনেমা, খারাপ সিনেমা। কম বাজেটেও ভালো সিনেমা হতে পারে। যেমন আমি গুণী নির্মাতা জাকির হোসেন রাজু ভাইয়ের ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’ ছবিতে অভিনয় করেছি। কী দারুণ সংলাপ সেই ছবির। আমি চাই, দর্শক একটি সংলাপ শুনে ভাবুক। ভেবে বলুক, আরে দারুণ তো কথাটা!

নিজের প্রত্যাশার কথা জানিয়ে শাকিব আরো বলেন, আমি আমার ওস্তাদদের সঙ্গে কাজ করতে চাই। সোহান ভাই, মানিক ভাই, রাজু ভাই, সবার সঙ্গেই ভালো কাজ করতে চাই।

একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে এসে শাকিব খান আরো বলেন, আমি বলছি না, আমাদের ইন্ডাস্ট্রির লোকজন কাজ জানে না। কিন্তু এখন সময়টা তো ডিজিটাল। আমাদের তো অ্যানালগ চিন্তা নিয়ে থাকলে হবে না। সময়ের সঙ্গে নিজেদের চিন্তা-ভাবনা ও কাজেও তো উন্নতি করতে হবে। আমাদের পাশের দেশের কথাই যদি বলি; টালিউড ইন্ডাস্ট্রিটা তো আমাদের চেয়ে অনেক ছোট। সেখানে প্রতিনিয়ত বিভিন্ন জায়গা থেকে টেকনিশিয়ান এসে কাজ করছে। কাজের মধ্যেও ভিন্নতা আসছে। কিন্তু আমাদের মার্কেটটা তো আরো বড়। তাহলে আমরা কেন পিছিয়ে থাকবো!

সাক্ষাৎকারে বুবলীর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে শাকিব বলেন, এর আগেও অনেকের সঙ্গে এরকম গুঞ্জন শোনা গেছে। আসলে একসঙ্গে কাজ করতে গিয়ে একটা সম্পর্ক, বন্ধুত্ব তৈরি হয়। কিন্তু সব বন্ধুত্ব তো একরকম পর্যায়ে যায় না।

গত ঈদে পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’। ছবিটি সেখানে দারুণ আলোচিত হয়। টালিউডের অনেক তারকা ছবিটি দেখে শাকিবের প্রশংসা করেছেন। কিন্তু চুপ ছিলেন ঢালিউডের তারকারা। এই বিষয়ে শাকিব কিছুটা আক্ষেপ করে বলেন, ওপার বাংলার সিনিয়র তারকারাও বলছে, বাংলাদেশের শাকিব খানের অভিনয় দেখে মুগ্ধ হয়েছি। বাংলাদেশের নামটা কিন্তু তারা উচ্চারণ করছে! কিন্তু বিপরীত দিকে আমাদের ইন্ডাস্ট্রির একজন মানুষ কি কিছু বলেছে?

প্রসঙ্গত, ‘ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তি পাচ্ছে আগামী ২৭ জুলাই। ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার। ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি।

আরো পড়ুন: অন্ধত্ব দমাতে পারেনি ঢাবি শিক্ষার্থী তৃষ্ণাকে

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত