ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

মিমের সঙ্গে কথা বলতে চান?

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪২

মিমের সঙ্গে কথা বলতে চান?

লাক্স চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা দিয়ে শোবিজে আসেন বিদ্যা সিনহা মিম। সুন্দরী এই অভিনেত্রী অল্প সময়েই পরিচিতি পান। ছোট পর্দায় সাফল্যের সঙ্গেই দীর্ঘ দিন অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে এসেও পেয়েছেন সাফল্য। অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। দর্শকের কাছেও মিমের গ্রহণযোগ্যতা দারুণ। বলাই বাহুল্য, ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা মিম।

আপনি যদি মিমের ভক্ত হোন, তবে এই সুবর্ণ সুযোগ আপনার জন্যই। কথা বলতে পারেন আপনার প্রিয় নায়িকা মিমের সঙ্গে। সুযোগটি করে দিচ্ছে মোবাইল অপারেটর কোম্পানি বাংলালিংক।

‘বাংলালিংক অ্যান্ড লাইভ এন্টারটেইনমেন্ট’ আয়োজনের অংশ হিসেবেই থাকছে তারকাদের সঙ্গে ফোনালাপ। আগামী ১৬ সেপ্টেম্বর রাত ৮টায় অনুষ্ঠানটির লাইভে থাকবেন মিম। এ সময় যেকোনো শ্রোতা বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮-এ কল দিলেই কথা বলতে পারবেন মিমের সঙ্গে।

এই আলাপে ভক্তরা নায়িকার প্রতি তাদের ভালোবাসা ও অনুভূতির কথা জানাতে পারেন। জিজ্ঞেস করতে পারেন যেকোনো প্রশ্ন। মিম সেসব প্রশ্নের উত্তর দেবেন।

এই আয়োজনে অংশ নেয়া প্রসঙ্গে মিম বলেন, দর্শকদের সঙ্গে এরকম আড্ডা দেয়ার সুযোগ তো হয় না। এই আয়োজনটাই তাই স্পেশাল মনে হয়েছে। যারা আমাকে পছন্দ করেন, তারা সহজেই আমার সঙ্গে কথা বলতে পারবেন। বাংলালিংক স্টার জোনে আমি থাকছি, আশা করি আপনারাও আমার সঙ্গে যুক্ত হবেন।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত