ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

অনুপমের কণ্ঠে অনিমেষ-জয়ার রসায়ন (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২০

অনুপমের কণ্ঠে অনিমেষ-জয়ার রসায়ন (ভিডিও)

রাজধানীর হাতিরঝিল ও শিশু পার্কে দু’জন মানুষ হেসে-খেলে নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন। কখনো আইসক্রিম খাচ্ছেন, কখনো ওয়াটার বাসে চড়ে পাড়ি দিচ্ছেন ঝিল, আবার কখনো শিশুপার্কের দোলনায় দোল খাচ্ছেন তারা।

বলছি জয়া আহসান ও অনিমেষ আইচের কথা। একটি গানের দৃশ্যে এভাবেই সাদামাটা রসায়নে মেতেছেন তারা। গানের নাম “দু’মুঠো বিকেল”। এটি মূলত ‘দেবী’ সিনেমার গান। যেটি পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

সোমবার (১৭ সেপ্টেম্বর) সকালে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে “দু’মুঠো বিকেল” গানটি। এটি গেয়েছেন দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রায়। গানের কথা সুর ও সংগীতায়োজনও করেছেন তিনি নিজেই।

‘ক্রমশ এ গল্পে আরও পাতা জুড়ে নিচ্ছি /দু’মুঠো বিকেল যদি চাও ছুঁড়ে দিচ্ছি/আরও কিছুক্ষণ যোগাযোগ ধরে রাখছি।/আঙুলে আঙুল যেন ভুল করে ডাকছি/এ ছেলে মানুষী তুলি দিয়ে আঁকছি’-এমন কথায় সাজানো গানটি এরইমধ্যে অনেকের মন কেড়েছে। সোশ্যাল মিডিয়ায় গানটি শেয়ারও করছেন দর্শকরা।

অনুপম রায় জানান, জয়া আহসান তার বন্ধু। তাই বন্ধুর সিনেমার জন্য গানটি যত্ন করে তৈরি করেছেন। যদিও মাত্র দুই দিনেই গানটি চূড়ান্ত করেন তিনি। আর জয়ারও পছন্দ হয়। আশা করি দর্শকরাও পছন্দ করবেন।

অন্যদিকে জয়া আহসান বলেছেন, ‘দেবী’র প্রথম গান দর্শকরা যেরকম গ্রহণ করেছেন, তেমনি “দু’মুঠো বিকেল” গানটিও ভালোবাসবেন।

‘দেবী’ সিনেমায় জয়া আহসান ও অনিমেষ আইচ ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া ও ইরেশ যাকের প্রমুখ। সরকারি অনুদানের সঙ্গে সিনেমাটি প্রযোজনা করেছেন জয়া আহসান। ‘দেবী’ নির্মিত হয়েছে নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে।

দেখুন “দু’মুঠো বিকেল” গানটি:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত