ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

প্রযোজকদের শত কোটি টাকা দিচ্ছে না টিভি চ্যানেল!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৫৯

প্রযোজকদের শত কোটি টাকা দিচ্ছে না টিভি চ্যানেল!

নাটকের প্রযোজকদের টাকা পরিশোধ করছে না দেশীয় টিভি চ্যানেলগুলো। কয়েকটি চ্যানেলের কাছে আটকে আছে প্রযোজকদের ১০০ কোটির বেশি টাকা। এমনটাই জানালো প্রযোজকদের সংগঠন টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন প্রযোজকরা। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মামুনুর রশীদ, সাধারণ সম্পাদক অভিনেতা ইরেশ যাকেরসহ ভুক্তভোগী প্রযোজকরা।

সংবাদ সম্মেলনে নিজের বক্তব্যে ইরেশ যাকের জানান, একুশে টেলিভিশন, এশিয়ান টিভি, চ্যানেল নাইন, দেশটিভি, এসএ টিভি, মোহনা টিভিসহ আরো কয়েকটি টিভি চ্যানেলের কাছে শত কোটি টাকার বেশি বকেয়া আছে। এরমধ্যে সবচেয়ে বেশি টাকা বাকি রয়েছে একুশে টিভির কাছে। চ্যানেলগুলো যথাসময়ে টাকা পরিশোধ তো করেই না, বরং টাকা চাইতে গেলেও তারা নানা ধরণের হয়রানি আর হুমকি দেয়।

ইরেশ যাকের আরো জানান, আগামী এক সপ্তাহের মধ্যে বকেয়া টাকা পরিশোধে কোনো সুব্যবস্থা না হলে অভিযুক্ত চ্যানেলগুলোতে নাটক সরবরাহ বন্ধ করে দেয়া হবে। এরপর মানববন্ধনসহ বড় ধরণের প্রতিবাদ জানানো হবে।

এদিকে সভাপতি মামুনুর রশীদ জানান, বকেয়া টাকা পরিশোধের বিষয়ে ৭ দিনের ভেতর কোনও সুষ্ঠু ফয়সালা চ্যানেল কর্তৃপক্ষ না করলে কঠোর পদক্ষেপে যাবো আমরা। কারণ, আমাদের আর চুপ থাকার সুযোগ নেই।

শুধু তারাই নন, উপস্থিত অন্যান্য প্রযোজকরাও একই সুরে বিষয়টির সমাধানের দাবি জানান। এই ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করেছেন তারা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত