ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

আইটেম গানে আবেদনময়ী মাহি (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ১৪:২১

আইটেম গানে আবেদনময়ী মাহি (ভিডিও)

অন্যান্য ইন্ডাস্ট্রির সঙ্গে তাল মিলিয়ে ঢাকাই ছবিতেও এসেছে ‘আইটেম গান’-এর প্রচলন। সিনেমার গল্পের সঙ্গে প্রাসঙ্গিক না হলেও অধিকাংশ ছবিতেই একটি গান রাখা হচ্ছে। যেখানে নায়িকা কিংবা অন্য কোনো গ্ল্যামারাস মডেল-অভিনেত্রীকে আবেদনময়ী পারফরম্যান্স করানো হয়।

ঢালিউডের এই সময়কার প্রায় সব নায়িকাকেই আইটেম গানে দেখা গেছে। এর মধ্যে অন্যতম মাহিয়া মাহি। ‘অগ্নি টু’ ছবিতে ‘ম্যাজিক মামনি’ নামক গানে নজরকাড়া পারফর্ম করে দারুণ জনপ্রিয়তা পান তিনি। বলা চলে এটাই প্রথম আইটেম গান, যেটা ব্যাপক জনপ্রিয়তা পায়।

সেই মাহিয়া মাহিকেই আবারও দেখা গেলো আইটেম গানে। এবারের গানের নাম ‘রোমিও খুঁজে জুলিয়েট’। বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগত’ ছবির গান এটি। শনিবার (২৭ অক্টোবর) ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে গানটি।

‘রোমিও খুঁজে জুলিয়েট’ গানের দৃশ্যে মাহিয়া মাহিকে বেশ আবেদনময়ী রূপে দেখা গেছে। এছাড়া রাফ অ্যান্ড টাফ লুকে দেখা দিয়েছেন ছবির নায়ক ডি এ তায়েব। প্রকাশের পর গানটি দারুণ সাড়া ফেলেছে। এক দিনেই এটি ৪ লাখের বেশি দর্শক উপভোগ করেছে।

গানটির কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন আলী আকরাম শুভ। গানটি গেয়েছেন রুমানা ইসলাম রোমা।

‘অন্ধকার জগত’ ছবির মাধ্যমে প্রথমবার জুটি বেঁধেছেন ডি এ তায়েব। গত ১৯ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিলো। তবে সেই তারিখ পরিবর্তন করা হয়েছে। নতুন মুক্তির তারিখ এখনো ঘোষণা করা হয়নি।

দেখুন ‘রোমিও খুঁজে জুলিয়েট’ গানটি:

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত