ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

রহস্যের সমাধান নিয়ে আসছে ‘আভেঞ্জার্স ফোর’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১৬:২১

আসছে ‘আভেঞ্জার্স ফোর’

সুপারহিরোভিত্তিক ছবিগুলো বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়। এর মধ্যে অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘অ্যাভেঞ্জার্স’। মার্ভেল স্টুডিওসের এই সিরিজের তৃতীয় ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ মুক্তি পায় চলতি বছরের এপ্রিলে। বিশ্বব্যাপী তুমুল জনপ্রিয়তা আর বক্স অফিসে অতীতের সমস্ত রেকর্ড ভেঙে দেয় ছবিটি।

কিন্তু ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ দর্শকের মনে অনেক রহস্য আর প্রশ্ন তৈরি করে দেয়। যার সমাধান কেউই পায়নি। এই ছবির শেষ দিকে এক এক করে সুপারহিরোদের হাওয়ায় মিলিয়ে যাওয়া কিংবা থানোসের উদাস হয়ে যাওয়ার রহস্যের কিনারা করতে পারেনি কেউ।

এবার সেই রহস্যের সমাধান নিয়ে আসছে অ্যাভেঞ্জার্স সিরিজের সর্বশেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স ফোর’। আগামী বছরের ৩ মে মুক্তি পেতে যাচ্ছে এই ছবি। নির্মাতা সহোদর অ্যান্থনি রুশো ও জো রুশো সম্প্রতি এই তথ্য জানিয়েছেন।

জো রুশো জানান, ‘অ্যাভেঞ্জার্স ফোর’ হবে এই সিরিজের সবচেয়ে বেশি উত্তেজনামূলক ও অ্যাকশনে ভরপুর। ভক্তরা যদি মনে করে থাকেন যে ‘ইনফিনিটি ওয়ার’ দারুণ ছিল, তাহলে তাদেরকে ‘অ্যাভেঞ্জারস ফোর’-এর জন্য প্রস্তুত হতে বলছি। এই ছবিটি ইনফিনিটি ওয়ারের চাইতেও জটিল হবে।

জানা গেছে, ‘অ্যাভেঞ্জার্স ফোর’ ছবির দৈর্ঘ্য আগের চেয়ে অনেক বেশি হবে। সুপারহিরোদের অ্যাকশনে ভরপুর এই ছবি দেখতে হলে দর্শককে তিন ঘন্টা বসে থাকতে হবে সিনেমা হলে।

যদিও এখনো অ্যাভেঞ্জার্স সিরিজের এই শেষ ছবির নাম ঠিক করা হয়নি। তবে এরইমধ্যে দর্শকের মধ্যে উন্মাদনা কাজ করছে। অনেক দিন ধরেই সুপারহিরোদের ভক্তরা অপেক্ষায় ছিলেন নতুন পর্বের ঘোষণার। অবশেষে সেই ঘোষণা এলো। এখন কেবল দিন গণনার পালা।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত