ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

‘ধর্ষণ’-এর পর অবসাদে ভুগেছিলেন আলিয়া-আনুশকা!

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১৩:০৯

‘ধর্ষণ’-এর পর অবসাদে ভুগেছিলেন আলিয়া-আনুশকা!

বলিউডের এই প্রজন্মের অন্যতম সফল ও জনপ্রিয় দু’জন অভিনেত্রী আনুশকা শর্মা ও আলিয়া ভাট। বেশি দিনের ক্যারিয়ার না হলেও তারা এরইমধ্যে অনেকগুলো ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছেন। হয়েছেন দর্শকের পছন্দের অভিনেত্রী।

গল্পের প্রয়োজনে অনেক ধরণের চরিত্রেই অভিনয় করতে হয়েছে আনুশকা ও আলিয়াকে। বাদ যায়নি ‘ধর্ষণ’ দৃশ্যও। তারা দু’জনই সিনেমায় ধর্ষণের শিকার হয়েছিলেন। সেই দৃশ্যে অভিনয় করার পর তারা মানসিকভাবে অবসাদগ্রস্থ হয়ে পড়েন। এমনটাই জানালেন দুই অভিনেত্রী।

নিজের অভিজ্ঞতা বিনিময় করে আলিয়া ভাট বলেন, ‘উড়তা পঞ্জাব’ ছবিতে আমি গণধর্ষণের শিকার হয়েহচিলাম। শ্যুটিংয়ের আগে টেকনিক্যালিটি বোঝার সময় কোনো সমস্যা হয়নি। কীভাবে শ্যুট হবে, কী করতে হবে, সবটাই বুঝে নিয়েছিলাম। কিন্তু ভেতরে ভেতরে বেশ অপ্রস্তুত হয়ে পড়েছিলাম আমি। যত দ্রুত সম্ভব ওই দৃশ্য শুট করতে চেয়েছিলাম। সেদিনের পর থেকে ওই ছবির সেটে গেলেই কেমন যেন অপ্রস্তুত অনুভব করতাম।

এই প্রসঙ্গে অনুশকা শর্মা বলেন, ‘এনএইচটেন’ ছবিতে আমার শ্লীলতাহানির একটি দৃশ্য ছিল। রিয়্যালিস্টিকভাবে দৃশ্যটি শ্যুট করার কথা। তেমনটাই করেছিলাম। কিন্তু তারপর আমি মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলাম। অভিনয় করছি জানি, তবুও খুব খারাপ লেগেছিল। দুঃখ হয়েছিল। বাস্তব জীবনে শ্লীলতাহানি হওয়ার খানিকটা অনুভূতি হয়তো পেয়েছিলাম। যার জন্যই নিজেকে সামলাতে পারিনি।

বাংলাদেশ জার্নাল/কেআই/

  • সর্বশেষ
  • পঠিত