ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

‘জেরিন খান যৌনকর্মী’

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ১০:০৯

‘জেরিন খান যৌনকর্মী’

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী জেরিন খান সালমান খানের সঙ্গে ‘ভীড়’ ছবি দিয়ে আলোচনায় আসেন। এরপর বেশকিছু ছবিতে অভিনয়ও করেন এই অভিনেত্রী। সম্প্রতি তার সাবেক ম্যানেজার অঞ্জলি আথারের বিরুদ্ধে মামলা করে ফের আলোচনায় এসেছেন জেরিন।

জেরিনের অভিযোগ, তাকে ‘পতিতা’ বলে সম্বোধন করেছেন অঞ্জলি আথার। ভারতীয় দণ্ডবিধির ৫০৯ ধারায় গত মঙ্গলবার অঞ্জলির বিরুদ্ধে একটি মামলাও করেন জেরিন।

পুলিশ জানায়, জেরিন ও অঞ্জলির মধ্যে সমস্যা শুরু হয় বকেয়া টাকা নিয়ে। অঞ্জলির অভিযোগ ছিল- জেরিন তাকে তিন মাসের টাকা দেননি, যা নিয়ে তর্কাতর্কি শুরু হয় তাদের মধ্যে। এ সময় জেরিন অঞ্জলিকে চোর বলেছিলেন, যার উত্তরে অঞ্জলি জেরিনকে যৌনকর্মী বলেন।

খুব শিগগির অঞ্জলিকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকতে পারে পুলিশ।

জেরিনের এই সাবেক ম্যানেজার এর আগে বলিউড তারকা ঋত্বিক রোশন ও কঙ্গনা রানওয়াতের সঙ্গেও কাজ করেছেন।

এদিকে এ ঘটনার রেশ শেষ হতে না হতেই নতুন ঘটনার জন্ম দিয়েছেন জেরিন খান। জেরিন খানের গাড়ির সঙ্গে ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার (১২ ডিসেম্বর) উত্তর গোয়ার আঞ্জুনা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহতের নাম নীতিশ গোরাল (৩১)। মপাসার বাসিন্দা তিনি। বুধবার তিনি তার স্কুটার নিয়ে বেরিয়েছিলেন। রাস্তায় জেরিন খানের গাড়ির সঙ্গে ধাক্কা খান।

ঘটনার সময় গাড়িতেই ছিলেন অভিনেত্রী জেরিন খান।

তিনি এবং তার গাড়ির চালক আলি আব্বাস জানিয়েছেন, নীতিশ নামে ওই ব্যক্তি স্কুটার নিয়ে তাদের গাড়িতে ধাক্কা মারেন। বলা যায়, স্কুটারসহ গাড়ির মধ্যে প্রায় ঢুকে পড়েন তিনি। তখনই তার মাথায় জোরে আঘাত লাগে। সঙ্গে সঙ্গেই তাকে মপাসার অ্যাসিলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান নীতিশ।

আঞ্জুনা থানায় এ নিয়ে অভিযোগ দায়ের হয়েছে। যদিও জেরিন ও তার গাড়িচালক দাবি করেছেন, তাদের কোনও দোষ নেই। কিন্তু এমন কোনও প্রমাণ এখনও পুলিশের হাতে এসে পৌঁছায়নি। তাই ঘটনাটি খতিয়ে দেখছে তারা। শুরু হয়েছে তদন্ত। আশপাশে কোনও সিসিটিভি রয়েছে কিনা তার খোঁজ চলছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত