ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ফিরছেন অঞ্জু ঘোষ!

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৯, ১৫:২০

ফিরছেন অঞ্জু ঘোষ!

বেশ লম্বা সময় পর আবারো চলচ্চিত্রের জন্য ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন ‘বেদের মেয়ে জোছনা’ খ্যাত নায়িকা অঞ্জু ঘোষ। কিছু দিন আগে ‘মধুর ক্যান্টিন’ চলচ্চিত্রের অভিনয়ের কথা শোনা গিয়েছিলো তার। এবার সেই ছবির জন্যই ঢাকায় আসছেন তিনি।

ইতোমধ্যে সিনেমাটির শুটিংও শুরু হয়েছে। প্রথম লটের শুটিংয়ে অংশ নিয়েছেন ওমর সানি, মৌসুমী, মহসীন পলাশ ও সোহানা সাবা প্রমুখ। জানা গেছে, আগামী ২০ অথবা ২১ জানুয়ারি থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

‘মধুর ক্যান্টিন’ সিনেমাটি নির্মাণ করছেন প্রবীণ নির্মাতা সাঈদুর রহমান সাঈদ। সিনেমায় মধু দা’র স্ত্রী যোগমায়া চরিত্রে অভিনয় করবেন অঞ্জু ঘোষ। মধু দা’র চরিত্রে অভিনয় করেছেন ওমর সানি।

নির্মাতা সাঈদুর রহমান সাঈদ জানান, ২০ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে ছবিটির দ্বিতীয় লটের শুটিং। এই শুটিংয়ে যোগ দিতেই ঢাকাই আসছেন অঞ্জু ঘোষ। প্রথম লটেই তার শুটিংয়ে যোগ দেওয়ার কথা ছিল। কিন্ত ভিসা সক্রান্ত জটিলতার কারণে প্রথম লটের শুটিংয়ে যোগ দিতে পারেননি। ২০ জানুয়ারি অথবা ২১ জানুয়ারিতে ঢাকায় এসে শুটিয়ে যোগ দিবেন অঞ্জু ঘোষ। এমনটাই নিশ্চিত করলেন এই ছবির পরিচালক।

উল্লেখ্য, ১৯৯৬ সালে অর্থাৎ দীর্ঘ ২২ বছর আগে দেশ ছাড়েন অঞ্জু। তখন থেকেই কলকাতায় বসবাস করছেন এই নায়িকা। কলকাতায় বেশকিছু চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত