ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

নিউইয়র্কে কাজী হায়াৎকে দেখতে গেলেন মিশা সওদাগর

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ১৫:৫৭

নিউইয়র্কে কাজী হায়াৎকে দেখতে গেলেন মিশা সওদাগর

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা কাজী হায়াৎকে নিউইয়র্কে দেখে আসলেন খল অভিনেতা মিশা সওদাগর। ঘাড়ের রক্তনালীর চিকিৎসা করাতে গেল ২২ ডিসেম্বর থেকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি হন কাজী হায়াৎ।

বর্তমানে সপরিবারে যুক্তরাষ্ট্রে আছেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। শনিবার কাজী হায়াৎ যে বাসায় আছেন সেই বাসায় গিয়েছিলেন মিসা সওদাগর। সাক্ষাতের পর ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন মিশা।

মিশা সওদাগর ছবিটির ক্যাপশনে লিখেছেন, ‘কাজী হায়াৎ ভাই ভালো আছেন। আজ তার বাসায় গিয়ে সাক্ষাৎ করলাম। আপনারা সবাই তার এবং তার পরিবারের জন্য দোয়া করবেন। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।’

এদিকে কিছু দিন আগে কাজী হায়াৎ এর মৃত্যুর ‘গুজব’ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর তার ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট হওয়া এক ভিডিওবার্তায় কাজী হায়াৎ বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং সবার কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চান।

উল্লেখ্য, ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এরপর গত বছরের জানুয়ারিতে আবারও হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর গত বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান কাজী হায়াৎ।

  • সর্বশেষ
  • পঠিত