ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪২ মিনিট আগে
শিরোনাম

এফডিসিতে ব্যাডমিন্টন খেলায় ব্যস্ত অপু

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০১৯, ২২:০৪  
আপডেট :
 ২৭ জানুয়ারি ২০১৯, ২২:০৮

এফডিসিতে ব্যাডমিন্টন খেলায় ব্যস্ত অপু

প্রথমবারের মত উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসিতি) শুরু হয়েছে সেলিব্রেটি ব্যাডসিন্টন লীগ (সিবিএল)। আর সেই উদ্ভোধনী ম্যাচে ব্যাডমিন্টন খেলায় মেতে ছিলেন অপু।

নূর ক্রিয়েশনস আয়োজিত এ প্রতিযোগিতায় জয়ের জন্য লড়বে মোট ১২ টি দল। এর মধ্যে আছে গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, তানভির তারেক, নায়ক ইমন, বাপ্পী চৌধুরী, আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, নায়ক নিরব, ডন, কাজী শুভ, প্রত্যয় খান, জয় চৌধুরী, সাঞ্জু জন, আশিক, আহমেদ হুমায়ূন, শাহীন কবির টুটুল-অপূর্ব, রানা, রুদ্র রুদ্রাক্ষ, মানজুর কাদের জিয়া, ইমরুল নূর, পান্থ আফজাল প্রমুখ।

রোববার সন্ধ্যায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে প্রতিযোগিতাটির শুভ সূচনা করেন একঝাঁক তারকা। এ সময়ে আরও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, চিত্রনায়িকা অপু বিশ্বাস, আরএফএল প্লাস্টিকসের হেড অফ মার্কেটিং আরাফাতুর রহমান, ঘরে বাজারের কর্মকর্তা মনির হোসেন সোহেল, পরিচালক সমিতর নেতা শাহীন সুমন, শাহীন কবির টুটুল, অপূর্ব রানা, এই আয়োজনের তত্ত্বাবধায়ক মইনুল হক রোজ প্রমূখ।

লীগের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অফ মার্কেটিং আরাফাতুর রহমান বলেন, এটা সত্যিই আনন্দিত হবার মতো একটি আয়োজন। এর আয়োজক লিমন আহমেদ ও মুরাদ নূরকে ধন্যবাদ এই আয়োজনের জন্য এবং আমাদের সম্পৃক্ত করার জন্য। সেলিব্রেটিরা নানা ব্যস্ততায় থাকেন। তারা সময় পান না এ ধরনের রিফ্রেশমেন্টের। সেদিক থেকে এই টুর্নামেন্টকে তারকাদের মিলন মেলাও বলা চলে। আমি এর সাফল্য আশা করছি। আপনারা সবাই সহযোগীতা করবেন।

আয়োজনের প্রথম দিনের প্রথম ম্যাচে অংশ নেন শিল্পী সমিতির টিম জয় ও জন মুখোমুখী হয় কাজী শুভ ও প্রত্যয় খান।

দ্বিতীয় ম্যাচে অংশ নেন আনিসুর রহমান মিলন-সাইফ চন্দন ও শিমুল খানের টিম নায়ক নিরব ও ভিলেন ডনের মুখোমুখী হয়।

এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আয়োজকরা বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সদ্য প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল ও কিংবদন্তী গায়ক আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে।

  • সর্বশেষ
  • পঠিত