ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ফের আসিফ আকবরের সঙ্গে এভ্রিল

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:০৮

ফের আসিফ আকবরের সঙ্গে এভ্রিল

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী হিসেবে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। সেরার মুকুট মাথায় নিয়েও সেখান থেকে সরে আসতে হয়। তবে শোবিজে তিনি ছড়িয়ে যাচ্ছেন মুগ্ধতা। নিয়মিতই অভিনয় করছেন টিভি নাটক-টেলিছবিতে। করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী আসিফ আকবরের সাথে ‘কসম’ শিরোনামের গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। পেয়েছেন প্রশংসাও।

সেই ধারাবাহিকতায় আবারো দেখা যাবে আসিফ আকবরের সঙ্গে তাকে। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে আসছে আসিফের নতুন গান ‘চুপচাপ কষ্ট’। এই গানের ভিডিওতে আবার জুটি বেঁধেছেন আসিফ এবং এভ্রিল। ইথুন বাবুর কথা ও সুরে শিগগির প্রকাশ পাবে গানটি। উত্তরা ও ঢাকার মনোরম লোকেশনে শুটিং হচ্ছে গানটির। গানটির কথা ও সুর লেখার পাশাপাশি এর ভিডিও পরিচালনা করছেন ইথুন বাবু।

গানটিতে মডেল হওয়া প্রসঙ্গে এভ্রিল জানান, আসিফ ভাইয়ের সঙ্গে কাজ মনেই ধামাকা। গত বছরের আমাদের কাজটি দারুন আলোচিত হয়। আসিফ ভাইয়ের মিউজিক ভিডিওতে কাজ করা আমার কাছেও বেশ আনন্দের। আশা করি এ গানটিও দারুন আলোচিত হবে।

জান্নাতুল নাঈম এভ্রিল ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাব জয়ের পরও বাদ পড়েন বিয়ের তথ্য লুকানোর জন্য। পরবর্তী সময়ে এই প্রতিযোগিতাই তার ভাগ্য খুলে দেয়। নাটক, টেলিফিল্ম ও মিউজিক ভিডিওতে নিয়মিত কাজের সুযোগ পান এই সুন্দরী।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত