ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

হঠাৎ অসুস্থ জাহিদ হাসান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৩৬  
আপডেট :
 ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:৪১

হঠাৎ অসুস্থ জাহিদ হাসান

দেশের জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসান। নতুন নতুন নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা। সম্প্রতি দুটি নাটকের শুটিং করতে গিয়েছিলেন নেপালে। সেখানে ঠান্ডায় আক্রান্ত হয়েছেন তিনি। অবস্থা গুরুতর হওয়ায় ভর্তি হয়েছিলেন রাজধানীর স্কয়ার হাসপাতালে।

শারীরিকভাবে কিছুটা উন্নতি হওয়ায় আজ দুপুরে হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন জাহিদ হাসান। তবে চিকিৎসক তাকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন। অভিনেতা জামিল হোসেন এই তথ্য নিশ্চিত করলেন বুধবার দুপুরে।

জামিল বলেন, ‘আমি ও জাহিদ ভাই বিশাল টিম নিয়ে ঈদের জন্য নির্মিতব্য দুটি ধারাবাহিকের কাজ করতে গিয়েছিলাম নেপালে। সেখানেই ঠান্ডায় আক্রান্ত হন তিনি। নেপালে এমনিতেই অনেক ঠান্ডা। শীতকালে অবস্থা তো আরও ভয়াবহ থাকে। নতুন আবহাওয়ায় অনেকেই মানিয়ে নিতে পারেন না।

জাহিদ ভাইও সেকারণেই অসুস্থ হয়ে পড়েন। ১৭ তারিখ ঢাকায় ফিরেই তিনি চিকিৎসকের কাছে গেলে তারা তাকে ভর্তি হতে বলেন। তিনদিনের চিকিৎসা শেষে খানিকটা উন্নতি হয়েছে শরীরের। তাই আজ হাসপাতাল থেকে ছুটি নিয়ে বাসায় ফিরেছেন।’

উল্লেখ , আসছে রোজা ঈদের জন্য আদিবাসী মিজান নির্মাণ করছেন ‘কল্পনা’ নামের সাত পর্বের ধারাবাহিক। অন্যদিকে যুবরাজ নির্মাণ করছেন ধারাবাহিক ‘ভুল থেকে ফুল’। এই দুটি নাটকের শুটিং হয়েছে সম্প্রতি নেপালের বিভিন্ন লোকেশনে। সেখানে অংশ নেন জাহিদ হাসান, জামিল হোসেনসহ আরও অনেক তারকারা।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত