ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

বাবাকে বাঁচাতে কুদ্দুস বয়াতির মেয়ের আকুতি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১২  
আপডেট :
 ২১ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:১৭

বাবাকে বাঁচাতে কুদ্দুস বয়াতির মেয়ের আকুতি

খাদ্যনালী ও ফুসফুসের সংক্রমণ নিয়ে রাজধানীর বক্ষব্যাধি হাসপাতালে ভর্তি আছেন লোকগানের শিল্পী কুদ্দুস বয়াতি। উন্নত চিকিৎসার জন্য তাকে দেশের বাইরে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহায়তা কামনা করছেন তার পরিবার।

গত সপ্তাহ ধরেই খাদ্যনালী ও ফুসফুসের সংক্রমণে ভুগছিলেন এ শিল্পী রোববার তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। ডা. মানবেন্দ্র বিশ্বাসের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

এদিকে বাবাকে বাঁচাতে কুদ্দুস বয়াতির মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাছে সহয়তা চেয়েছেন বৃহস্পতিবার দুপুরে কুদ্দুস বয়াতির মেয়ে ফেসবুকে লিখেন, আমার আব্বুকে হারাতে চাই না।

আমি তানহা কুদ্দুস প্রাপ্তি,

আমি আপনাদের সবার প্রিয় শিল্পী কুদ্দুস বয়াতী'র ছোট মেয়ে। আপনারা জানেন আজ কয়েক দিন যাবত আমার আব্বু জাতীয় বক্ষব্যাধী হাসপাতালে চিকিৎসাদিন অবস্থায় আছে।মুখে কোন খাবারই খেতে পারছে না, খাদ্য নালি বন্ধ হয়ে যাওয়ায়। এখন একমাত্র স্যালাইনই আব্বুর ভরসা । ডাঃ বলেছে উন্নত চিকিৎসার জন্য খুব দ্রুত দেশের বাহিরে নিয়ে অস্ত্রপাচার করার জন্য।বাবার ফুসফুসের অবস্থা ভিষন খারাপ হয়ে গেছে।তাই আমার আব্বুকে বাঁচাতে হলে ৩০ লক্ষ টাকা প্রয়োজন।যা আমাদের সাধ্যের বাহিরে।তাই মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা 'র কাছে আমার আকুল আবেদন -আব্বুকে উন্নত চিকিৎসার জন্য সহায়তা করুন।আমি আব্বুকে হারাতে চাই না

এরআগে গত বছরের নভেম্বর মাসে প্রধানমন্ত্রীর কাছ থেকে ২০ লাখ টাকার সঞ্চয়পত্র অনুদান পেয়েছিলেন কুদ্দুস বয়াতি।

নব্বইয়ের দশকে ‘এই দিন দিন নয়, আরও দিন আছে’ গান গেয়ে শ্রোতামহলে পরিচিত পাওয়া এ শিল্পী হ‌ুমায়ূন আহমেদের লেখা বেশকিছু গানে কণ্ঠ দিয়েছেন। অল্প কয়েকটি নাটকে অভিনয়ও করেছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত