ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

যে কারণে নিজের ছবির প্রচারণায় নেই মাহি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:৫১

যে কারণে নিজের ছবির প্রচারণায় নেই মাহি

শুক্রবার সারা দেশের ৬০টি হলে মুক্তি পেয়েছে নায়িকা মাহিয়া মাহি ও ডি ডিএ তায়েব অভিনীত ‘অন্ধকার জগত’ ছবিটি। ছবিটি মুক্তি নিয়ে বেশ অনেক আগে থেকেই প্রচারণা ছিলো। সেই প্রচারণায় দেখা গিয়েছিলো সুপারস্টার শাকিব খানকেও। ছবির প্রিমিয়ারেও দেখা মিলেছে তার। কিন্তু যে এই ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন তার কোন খবর নেই। ছোবই মুক্তির আগে থেকে মুক্তি পর্যন্ত কোন কিছুতেই দেখ যায়নি ছবির নায়িকা মাহিকে। কিন্তু কেন?

নিজের ছবির প্রচারণায় কেন নেই জানতে চাইলে মাহি বলেন, ‘আমি কিছুই জানতাম না। পরিচালক-প্রযোজক শিল্পী নিয়ে তেমন কোনো প্রচারণা করেননি। প্রচারণার আয়োজন না করলে কিভাবে প্রচারণায় অংশ নেব? প্রশ্ন মাহির।

মাহি আরো বলেন, ‘প্রযোজক-পরিচালক শিল্পীদের নিয়ে বসে প্রচারণার জন্য একটি সিডিউল করতে হবে, শিল্পীকে জানাতে হবে। প্রাচরণার সিডিউল না করে প্রদর্শনীর তারিখ বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতের দিন ঠিক করলে সেখানে কি অংশ গ্রহন করা সম্ভব? এ জিনিসগুলো সমস্যা হয়। তাছাড়া প্রাচরণার জন্য যোগাযোগ করতে হবে। এক সাথে বসে ঠিক করতে হবে। কবে কোথায় প্রোগ্রাম, কোথায় লাগবে, কি ভাবে প্রাচরণা করতে চায়। সব কিছু বসে সিডিউল অনুযায়ী করতে হবে। সে ক্ষেত্রে কোনো কিছুই যদি আমি এ ছবির শিল্পী হিসেবে না জানি বা আমাকে না ডাকা হয় তাহলে কি ভাবে প্রাচরণায় অংশ নেব?’

‘অন্ধকার জগত’ ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। ছবিতে ডিএ তায়েব ও মাহিয়া মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আনোয়ারা, আলেকজান্ডার বো, মৌমিতা মৌ, যুবরাজ সহ অনেকে।

২০১২ সালে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘ভালোবাসার রঙ’ ছবিতে অভিনয় করে বড় পর্দায় অভিষেক হয় মাহির। ছবিতে মাহির নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী। এখন পর্যন্ত ক্যারিয়ারে ২৫টির বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। বাংলা চলচ্চিত্রে তিনি আগ্নি কন্যা হিসেবে পরিচিত।

বাংলাদেশ জার্নাল/ এএ

  • সর্বশেষ
  • পঠিত