ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

তবে কী রণবীর সিং-এর পথেই হাঁটছেন সিয়াম!

  আসিফ আলম

প্রকাশ : ১৫ মার্চ ২০১৯, ১৮:০৪  
আপডেট :
 ১৫ মার্চ ২০১৯, ১৮:১২

তবে কী রণবীর সিং-এর পথেই হাঁটছেন সিয়াম!

বর্তমান সময়ে ঢাকাই চলচ্চিত্র ও ছোট পর্দার প্রিয় মুখ মডেল ও অভিনেতা সিয়াম আহমেদ। ছোট পর্দায় সাফল্যের পর বড় পর্দায় নির্মাতা রায়হান রাফির হাত ধরে ‌‘পোড়া মন টু’ ছবির মাধ্যমে অভিষেক হয় তার। প্রথম ছবিতেই বাজিমাত করেন এই নায়ক। এরপর ‘দহন’, ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রে অভিনয় করে অল্প দিনে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন এই তরুণ অভিনেতা।

প্রথম দুই ছবির সফলতার পরই বিয়ে করেন সিয়াম। গত ডিসেম্বরে দীর্ঘ আট বছরের প্রেম করে বন্ধুর বোন অবন্তীর সাথে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। কিছুদিন আগে আবার হয়ে গেলো তাদের বিবাহত্তোর সংবর্ধনা। যেখানে উপস্থিত ছিলেন শোবিজ অঙ্গনের পরিচিত অনেক মুখ। সোশ্যাল মিডিয়াতে তাদের বিবাহত্তোর সংবর্ধনার কিছু ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে স্বামী-স্ত্রী দুইজনকেই বেশ মিষ্টি দুষ্টুমিতে মেতে থাকতে দেখা গেছে।

মিডিয়া পাড়াতে বেশ মিষ্টি ও ভদ্র ছেলে হিসেবে সুখ্যাতি রয়েছে সিয়ামের। কিন্তু বিয়ের পর থেকে অনেকটাই বদলে গেছেন সিয়াম। যার প্রমাণ মিলছে সম্প্রতি ফেসবুকে তার কিছু ছবি দেখে। ছবিগুলোতে অনেকটাই রাফ অ্যান্ড টাফ মুডে দেখা গেছে সিয়ামকে।

সিয়ামের পোস্টকৃত ছবিগুলো দেখে অনেকেই তাকে বলিউডের নায়ক রণবীর সিং-এর সঙ্গে তুলনা করছেন। কমেন্ট বক্সে ভক্তরা মন্তব্য করছেন, ‘তবে কী রণবীর সিং-এর পথেই হাঁটছেন সিয়াম’।

কারণ বলিউড তারকা রণবীর সিংকে প্রায়ই দেখা যায় বিভিন্ন রঙ বেরঙের পোশাক পড়ে, নানা হেয়ার স্টাইলে ইন্ট্রাগ্রাম, ফেসবুক কিংবা টুইটারে পোস্ট করেন। তার চালচলন অনেকটাই ছোট বাচ্চাদের মতো। ঠিক তেমন ইদানিং বাংলাদেশের নায়ক সিয়ামের পোস্টগুলো ঠিক তারই ইঙ্গিত বহন করছে।

হুট করেই এমন পরিবর্তন কেনো জানতে চাইলে বাংলাদেশ জার্নালকে সিয়াম বলেন, ‘আসলে আমি স্পেরিমেন্ট করতে ভালোবাসি। ভক্তদের সামনে এক লুকে বারবার এসে বোর করতে চাই না। তাই এখন এই পরিবর্তন।’

আপনার বর্তমান লুক গুলো অনেকটাই বলিউডের রণবীর সিং-এর সাথে মিলে যাচ্ছে, তবে কী রণবীর সিংকে ফলো করেই আপনার এই পরিবর্তন? এমন প্রশ্নের জবাবে সিয়াম বলেন, ‘রণবীর সিংকে আমার ভালো লাগে তবে তাকে আমি ফলো করি না। প্রতিটা মানুষেরই একটা নিজস্ব ব্যক্তিসত্তা থাকে। তবে রণবীর সিং-এর সাথে আমার মিলে যাওয়ার ব্যাপারটা একেবারেই কাকতালীয়।’

বর্তমানে সিয়ামের হাতে রয়েছে বেশকিছু সিনেমার প্রস্তাব। তার মধ্যে চূড়ান্ত হয়েছে রায়হান রাফির ‘স্বপ্নবাজি’ ও হাসান ইমামের ‘কামরূপ কামাখ্যা’ সিনেমা। ‘কামরূপ কামাখ্যা’ সিনেমার সিয়ামের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে বাংলাদেশি মডেল ও অভিনেত্রী আফ্রি সেলিনা। শুধু তাই নয়, বিশেষ একটি চরিত্রের জন্য থাকছেন ওপার বাংলার রিয়া সেন।

বাংলাদেশ জার্নাল /এএ / এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত