ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বিরতি কাটিয়ে ফিরছেন পিয়া

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১৬:৫৮  
আপডেট :
 ২৫ মার্চ ২০১৯, ১৭:০১

বিরতি কাটিয়ে ফিরছেন পিয়া

মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা। বিজ্ঞাপনের মডেল হওয়ার পাশাপাশি নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করেন এই অভিনেত্রী। ২০১৬ সালে রুদ্র দ্য গ্যাংস্টার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি বাংলাদেশের চলচ্চিত্রাঙ্গনে যাত্রা শুরু করেন। এ ছবি মুক্তির পর রাকিবুল আলম রাকিবের ‘মনের রাজা’ ছবিতেও অভিনয় করেন পিয়া বিপাশা। তবে ছবির কাজটি এখনো শেষ হয়নি।

বেশ অনেক দিন ধরেই হলো আলোচনায় নেই এই মডেল ও অভিনেত্রী। না দেখা মিলছে বিজ্ঞাপনে না নাটকে। বলা যায় অনেকটাই আড়ালে আছেন তিনি। তবে বিরতি কিংবা আড়াল যাই হউক সব কিছু পেছনে ফেলে আবারো কাজে ফিরছেন এই মডেল। সম্প্রতি প্রাণ লাচ্ছির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

বিপাশা জানান, সম্প্রতি অঙ্কুর ভাইয়ের নির্দেশনায় প্রাণ লাচ্ছির বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলাম। এরমধ্যে একটি ওয়েব সিরিজেও কাজ করবো। এর গল্পটিও দারুণ। আমার বিপরীতে চিত্রনায়ক ইমন ভাই অভিনয় করবেন। তবে পরিচালক এবং ওয়েব সিরিজের নাম এখনই জানাতে চাই না। বর্তমানে বেশকিছু কাজ নিয়ে ব্যস্ত আমি। সত্যি বলতে ভালো কাজের অপেক্ষায় ছিলাম। নতুন এ কাজগুলো নিয়ে আমি বেশ আশাবাদী।

উল্লেখ্য, বিভিন্ন বিজ্ঞাপনে মডেল হওয়ার পাশাপাশি জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদের ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ শিরোনামের গানে মডেল হয়ে বেশ প্রশংসা পান পিয়া বিপাশা। এরপর ইমরানের গানেও মডেল হিসেবে দেখা যায় তাকে।

বাংলাদেশ জার্নাল /এএ

  • সর্বশেষ
  • পঠিত