ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সেরা সারা আলী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ২৫ মার্চ ২০১৯, ১৯:০৯  
আপডেট :
 ২৫ মার্চ ২০১৯, ১৯:১৭

সেরা সারা আলী

বলিউডে বর্তমান সময়ে অন্যতম আলোচিত নাম সারা আলী খান। যিনি তার ক্যারিয়ারের প্রথম ছবি দিয়েই করেছেন বাজিমাত। আর তাইতো এখন তাকে নিয়েই সর্বত্র আলোচনা। বলিউডে পথচলার শুরুতেই সকলের নজর কেড়েছেন তিনি। আর তাই চলতি বছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা নবাগতের পুরস্কার জিতে নিয়েছেন ‘সিম্বা’ অভিনেত্রী সারা আলী খান।

ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডকে ভারতের অন্যতম সম্মানজনক পুরস্কার হিসেবে বিবেচনা করা হয়। এবারের আসর শুরু হওয়ার বেশ আগে থেকেই সারা আলী খান ও নবাগত ঈশান খট্টর বেশ আলোচনায় ছিলেন।

‘কেদারনাথ’ চলচ্চিত্রে সারার দুর্দান্ত অভিনয় বিচারকদের বিকল্প ভাবার সুযোগ দেয়নি। এই চলচ্চিত্রই তাকে এনে দিয়েছে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কার।

অন্যদিকে ঈশান খট্টরের সূচনাকে উড়ন্ত বা দুরন্ত, যে বিশেষণেই বিশেষায়িত করা হোক, তা কম হবে। ক্যারিয়ারের শুরুতেই মাজিদ মাজিদির মতো গুণী পরিচালকের সংস্পর্শে আসার সৌভাগ্য ক’জনেরই বা হয়। ঈশান সেই সুযোগ পেয়েছেন এবং নিজেকে নিংড়ে দিয়েছেন।

শহিদ কাপুরের অনুজ এ অভিনেতা যে দীর্ঘদিন রাজত্ব করতেই বলিউডে এসেছেন, তা হলফ করেই বলছেন চলচ্চিত্রবোদ্ধারা। ‘বিয়ন্ড দ্য ক্লাউড’ চলচ্চিত্রের জন্য ঈশান পেয়েছেন সেরা নবাগত অভিনেতার পুরস্কার।

  • সর্বশেষ
  • পঠিত