ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ২৪ মে ২০১৯, ২২:৩১

প্রিন্ট

শিল্পী সমিতির ইফতার অনুষ্ঠিত

শিল্পী সমিতির ইফতার অনুষ্ঠিত
বিনোদন প্রতিবেদক

প্রতিবছরের মতো এবারো পবিত্র মাহে রমজানকে কেন্দ্র করে অনুষ্ঠিত হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার ও দোয়া মাহফিল। শক্রবার সন্ধ্যায় রাজধানীর রমনায় পুলিশ কনভেনশন হলে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার মাহফিলে ছিল তারকা শিল্পীদের মিলনমেলা। সেই সময় উপস্থিত ছিলেন- হাসান ইমাম, অভিনেতা ও সংসদ সদ্য ফারুক, আমিন খান, অপু বিশ্বাস, পপি, মুনমুন, রেসি, বিপাশা, বিদ্যা সিনহা মীম, আঁচল, শিরীন শিলা, সায়মন, বাপ্পী সানজু, মাহিয়া মাহি, শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, অরুনা বিশ্বাস, সাদেক বাচ্চু, আলী রাজ, প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজান, নায়করাজ রাজ্জাকের দুই ছেলে বাপ্পারাজ ও সম্রাটসহ, চলচ্চিত্র শিল্পের কলাকুশলীরা।

ইফতার মাহফিল প্রসঙ্গে নায়ক জায়েদ খান বলেন, ‘প্রতি বছরের মতো এবারো আমারা ইফতার ও দোয়া মাহফিলের আয়োজিন করেছি। আসলে সবাই ব্যস্ত থাকায় আমাদের তেমন একটা এক সাথে হওয়া হয় না। আমাদের ইফতার মাহফিল মানে মিলনমেলা। ইফতারকে কেন্দ্র করে প্রতি বছরই আমাদের সব সহকর্মী ও বন্ধুর সঙ্গে দেখা হয়। আমরা যাদের দেখে চলচ্চিত্রে এসেছি, তারাও এসে আমাদের সঙ্গে ইফতার করেন। আগামীতে যারা কাজ করবেন, তাদের সঙ্গে আইকনদের মিলনমেলায় পরিণত হয় এই ইফতার মাহফিল।’

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত