ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ২৯ মে ২০১৯, ১৫:১২

প্রিন্ট

বিবেক জাগ্রত করার ছবি ‘আবার বসন্ত’

বিবেক জাগ্রত করার ছবি ‘আবার বসন্ত’
বিনোদন প্রতিবেদক

আসছে ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’ ছবিটি। ছবিটি মুক্তির আগেই গত মঙ্গলবার রাতে রাজধানীর বলাকা সিনেমা হলে হয়ে গেলো ছবিটির প্রিমিয়ার শো। আর এই শোতেই বেশ প্রশংসায় ভাসছে ‘আবার বসন্ত’।

আয়োজিত প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন সাংবাদিক সহ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করা নায়িকা স্পর্শিয়া, তারেক আনাম খান, মনিরা মিঠু, অন্যান্য কলাকৌশলী। ছবিতে দেখতে আরো আসেছিলেন চিত্রনায়ক ড্যানি সিডাক, সাইমন, নিরব, আইরিন, বিপাশা কবির, জলি, চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফি, সাঞ্জু জন চিত্রনায়িকা আঁচল আঁখিসহ এক ঝাঁক তারকা।

ছবিটি দেখার পর দেখতে আসা অনেকেই তাদের ফেসবুকে ছবিটির প্রশংসা করে শুভকামনা জানিয়েছেন। এমনি অনেকেই লিখেছেন ছবিটির সঙ্গে নিজের জীবনের অনেক মিল পাবেন।

আয়োজিত প্রিমিয়ার শোতে তারিক আনাম খান বলেন, ‘শাকিব খানের মৌসুমে এটি একটি সাহসের কাজ। আবার বসন্ত আসলে সমাজের এমন কিছু মানুষের গল্প। যাদের আমরা মনে করি সমাজ থেকে তারা বাতিল হয়ে যাচ্ছেন। যে মানুষদের আমরা সমাজের বোঝা মনে করি। মনে করি, তাদের জীবনে বসন্ত বলে কিছু নেই। তাদেরই গল্প এটি। আমাদের সিনেমার যে খরা চলছে, দর্শকদের যে খড়া চলছে। ঠিক এ সময়ে এ ধরনের ভিন্ন গল্পের ভিন্ন ভাবনার ছবি এলে সে খড়া হয়তো অচিরেই কেটে যাবে।’

স্পর্শিয়া বলেন, ‘সবাই ছবিটি দেখে আমার ভুলগুলো ধরিয়ে দিবেন। সামনে আরও ভালো কিছু উপহার দিতে চাই। নায়িকা নয়, নিজেকে অনেক ভালো একজন অভিনেত্রী তৈরি করতে চাই। ঈদে সবাইকে ছবিটি দেখার আমন্ত্রণ জানাই।’

ছবিটির গল্পে ফুটে উঠেছে ৬০ বছর পেরিয়ে আসা এক বাবার আবার বসন্তে ফেরার আকুতিকে।

তারেক আনাম ও স্পর্শিয়া ছাড়াও ছবিটিতে আরো অভিনয় করেছেন মনিরা মিঠু,মুকিত, করবি মিজান, ইমতু রাতিশ, আনন্দ খালিদসহ অনেকেই।

ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত