ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬ আপডেট : ৩২ মিনিট আগে English

প্রকাশ : ১৯ জুন ২০১৯, ১৮:২২

প্রিন্ট

কমিশনার পদপ্রার্থী সজল, চলছে দিনভর প্রচারণা

কমিশনার পদপ্রার্থী সজল, চলছে দিনভর প্রচারণা
বিনোদন প্রতিবেদক

মডেল ও অভিনেতা সজল। সব সময় যিনি লাইট, ক্যামেরা, শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি এখন কমিশনার পদপ্রার্থী। আর তাই মিটিং মিছিল নিয়ে ব্যস্ত আছেন সজল। শিরোনাম দেখে অনেকেই হয়তো অবাক হচ্ছেন। সজল কমিশনার পদপ্রার্থী হয়েছেন ঠিকই তবে তা তার নতুন ওয়েব সিরিজের জন্য।

সম্প্রতি ‘পাফ ড্যাডি’ শিরোনামের ওয়েব সিরিজের কাজ শেষ করেছেন সজল। নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল এর নির্দেশনায় ওয়েব সিরিজটিতে সজলের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা পরীমনি। দশ পর্বের ওয়েব সিরিজটিতে সজলকে দেখা যাবে সুলতান নামে আর পরীকে দেখা যাবে টিনা নামের একজন নায়িকা চরিত্রে।

ওয়েব সিজিরটি নিয়ে সজল বাংলাদেশ জার্নালকে বলেন, বেশ ভালো একটি গল্পের কাজ করলাম। বলতে পারেন ভিন্ন অভিজ্ঞতা হয়েছে। আশাকরি আমার মতো দর্শকদেরও ভালো লাগেব ওয়েব সিরিজটি।

পাফ ড্যাডি’ ওয়েব সিরিজটি প্রযোজনা করছে অনলাইন প্ল্যাটফর্ম বঙ্গবিডি। নতুন একটা ওয়েব প্ল্যাটফর্মে প্রচার হবে এই ওয়েব সিরিজটি। আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানান নির্মাতা।

সজল-পরী ছাড়াও ওয়েব সিরিজটিতে আরো অভিনয় করেছেন পীযূষ বন্দ্যোপাধ্যায়, বিজরী বরকতুল্লাহ, ইন্তেখাব দিনার, মৌটুসি সহ আরো অনেকে।

বাংলাদেশ জার্নাল / এএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত