ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

তিশার প্রযোজিত সিনেমায় নওয়াজউদ্দীন সিদ্দিকী

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪১

তিশার প্রযোজিত সিনেমায় নওয়াজউদ্দীন সিদ্দিকী

দুই পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে তার অভিনীত ‘মায়াবতী’ সিনেমাটি। যেখানে তিনি মায়া চরিত্রে অভিনয় করেছেন। তিশার বিপরীতে ছবিটিতে অভিনয় করতে দেখা যাবে ইয়াশ রোহানকে।

এসব তো পুরনো খবর। নতুন খবর হলো, প্রথমবারের মত প্রযোজনায় আসছেন তিশা। আর তার প্রযোজিত ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলিউডের নওয়াজউদ্দীন সিদ্দিকীকে। একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে তিশা খোদ জানিয়েছেন এ খবর।

যদিও নওয়াজউদ্দীন সিদ্দিকীর বিপরীতে তিনি ‘ডুব’ সিনেমায় এর আগে অভিনয় করেছিলেন। তবে নিজের প্রযোজিত সিনেমায় নায়কের বিপরীতে কে থাকবেন সেটা খোলাসা করেননি তিশা।

তিশা বলেন, প্রযোজনায় আগ্রহ আমার। ইতিমধ্যে প্রযোজকের তালিম নিয়েছি। ‘নো ল্যান্ডস ম্যান’ নামে একটি সিনেমা যৌথভাবে প্রযোজনা করছি। এটিতে অভিনয় করবেন বলিউড তারকা নওয়াজউদ্দীন সিদ্দিকী। তবে পরিচালনায় আমার ইচ্ছা নাই।’

এদিকে ‘মায়াবতী’ ছবিতে তার অভিনীত মায়া চরিত্র সম্পর্কে তিশা বলেন, সিনেমা নির্মিত হয় বাস্তবতার আলোকে। হয়ত কোনো এক বাস্তবতার সঙ্গে মিলে যাবে ছবির গল্প আর মায়া চরিত্র। এই ছবিটি এক সোশ্যাল মেসেজ দেবে মানুষকে। ছেলে হোক বা মেয়ে—প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে। এই ‘না’—কে সব মানুষের শ্রদ্ধা করা উচিত। এটাই হচ্ছে এই সিনেমার মূল মেসেজ।

উল্লেখ্য, তিশা অভিনীত ‘শনিবার বিকেল’ ছবিটি মস্কো ফিল্ম ফেস্টিভ্যালে দুটি ইন্ডিপেন্ডেন্ট জুরি পুরস্কার পাওয়ার পর এবার দু’টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এরমধ্যে ছবিটি সিডনি চলচ্চিত্র উৎসবেও অংশ নিয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত