ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শেষের পথে সজল-পূজার ‘জ্বিন’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২২  
আপডেট :
 ১১ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১০

শেষের পথে সজল-পূজার ‘জ্বিন’

গেল মাসের শেষের দিকে ঢাকার অদূরে সাভারের মধুমতি হাউজিংয়ে শুরু হয় ‘জ্বিন’ ছবির শুটিং। ভৌতিক গল্পের এই ছবিটি পরিচালনা করছেন নাদের চৌধুরী। ছবিটিতে প্রথমবারের মত জুটি বেঁধেছেন আব্দুন নূর সজল ও পূজা চেরি।

এরইমধ্যে ছবিটির ৭০ ভাগ অংশের শুটিং শেষ হয়েছে। চলতি মাসের মধ্যেই ছবিটির কাজ শেষ হয়ে যাবে বলে জানা যায়। সাভার ও মানিকগঞ্জের জমিদার বাড়িসহ বিভিন্ন লোকেশনে এর চিত্রায়ন করা হয়। গান, এন্ড ক্লাইমেক্সসহ বেশকিছু দৃশ্য বাকি রয়েছে। একদিনের বিরতি দিয়ে আগামীকাল থেকে আবারও শুরু হবে এর শুটিং।

ছবিটিতে কাজের অভিজ্ঞতা জানিয়ে সজল বলেন, একটি সাইকো থ্রীলার গল্পের ছবি। ছবির গল্পটা একটু অন্যরকম আমার খুবই ভালো লেগেছে। আর নাদের ভাইয়ের সাথে ছোট পর্দায় অনেক কাজ করেছি। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। অভিনয়ের ক্ষেত্রে তিনি যে গাইডটা করেন সেটা সত্যি অনেক শিক্ষণীয়। এখানে আমার চরিত্রটা একজন ফ্যাশন ফটোগ্রাফারের। আমার বিপরীতে রয়েছে পূজা। ভীষণ মিষ্টি একটা মেয়ে। খুব ভাল অভিনয় করে। সবকিছু মিলিয়ে অনেক ভাল লাগছে।

সজল আরও বলেন, আজকে শুটিং নেই। আগামীকাল থেকে আবার শুরু হবে। চলতি মাসের মধ্যেই আশা করি কাজটা শেষ হয়ে যাবে।

সজলের সঙ্গে এর আগে শিশুশিল্পী হিসেবে একটি নাটকে অভিনয় করেছিলেন পূজা। এখন কাজ করছেন তার নায়িকা হিসেবে। পূজা চেরি বলেন, সজল ভাইয়ের সাথে অনেক বছর আগে একটা নাটকে কাজ করেছিলাম। আর এখন তার নায়িকা হয়ে কাজ করছি। অনেক ভাল লাগছে। তিনি অনেক মজার মানুষ। সারাক্ষণ হাসি,আড্ডা আর দুষ্টামিতে সেট মাতিয়ে রাখে। উনার সঙ্গে কাজ করে আমার অনেক ভাল লাগছে। আর নাদের ভাইয়ের সঙ্গে আগে কাজ করেছি কিন্তু উনার নির্মাণে এটাই আমার প্রথম কাজ।

পূজা চেরি আরও বলেন, ছবিতে আমার চরিত্রের নাম মোনালিসা কিন্তু সবাই আদর করে মোনা বলে ডাকে। এটা একটা ভৌতিক ছবি। জ্বিন নিয়েই ছবির গল্প। আর এই ছবিতে জ্বিনটা আমার উপরেই ভর করে।

আমি তেমন একটা ভুতের ভয় পাই না। যখন প্রথম জ্বিন মুভির গল্প শুনি আমি সত্যি আশ্চর্য হয়েছিলাম যে একটা ভৌতিক সিনেমার গল্প কিভাবে একটা মানুষকে এতোটা ভয় দেখাতে পারে। সাথে ছিলো আমার মা, সে ভুতের ভয় পায় না বললেই চলে। সে ও গল্প শুনতে শুনতে আমার হাতটা ধরে বললো 'পুজা গল্পটা খুবই ভয়ানক'। এই ছবিটাতে কাজ করতে গিয়ে প্রতিটা মূহুর্ত নিযের মধ্যে শুধু আমার চরিত্রটাকেই দেখতে পেয়েছি। এখন পর্যন্ত যতটুকু কাজ করেছি আমি খুব এনজয় করেছি। সারারাত শুটিং করার পরও কোন ক্লান্তি অনুভব করিনি। আজকে শুটিং নেই তারপরও ইচ্ছে করছে শুটিং করি। আমার টিমটাকে অনেক মিস করছি আজকে। ছবিটা নিয়ে শুধু বলবো শুরুটা বেশ ভালোই হয়েছে আশা করছি দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে সজল-পূজা ছাড়াও আরও অভিনয় করছেন রোশান, মুন, সুজাতা, বেবি, রফিক, নবী ও হিরা প্রমুখ।

উল্লেখ্য, সজল অভিনীত প্রথম সিনেমা ‘নিঝুম অরণ্যে’। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল 'রান আউট' সিনেমাতে। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। অন্যদিকে শিশু শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন পুরোদস্তর ব্যস্ত নায়িকা পূজা চেরি। নায়িকা হিসেবে আবির্ভূত হওয়ার পর তার প্রতিটি চলচ্চিত্রই হয়েছে আলোচিত ও প্রশংসিত।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত