ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩১ মিনিট আগে
শিরোনাম

মন্ত্রীকে বসিয়ে রেখে অনুপস্থিত শাকিব খান

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৯

মন্ত্রীকে বসিয়ে রেখে অনুপস্থিত শাকিব খান

বাংলা চলচ্চিত্রের সবচেয়ে স্টাইলিশ নায়ক বলা হয় সালমান শাহকে। আজকের এই দিনে তিনি জন্মেছিলেন এবং আলোকিত করেছেন চলচ্চিত্রাঙ্গন।

আজ তার ৪৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢুলি কমিউনিকেশনস আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। টিএম ফিল্মস নিবেদিত এই জমকালো উৎসব চলবে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে।

আজ সকাল ১১ টায় তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলককে অনুষ্ঠানের প্রধান অতিথি করে এই জন্মোৎসবের উদ্বোধন করার কথা ছিল শাকিব খানের। অথচ ঠিক সময়ে মন্ত্রীসহ এই আয়োজনের সকলে উপস্থিত থাকলেও এখনও আসেননি শাকিব খান। এ নিয়ে চলছে আলোচনা সমালোচনা।

সকাল ১১ টা ১০ মিনিটে অনুষ্ঠানে উপস্থিত হন জুনায়েদ আহমেদ পলক। এর পনেরো মিনিট পরেই অনুষ্ঠান শুরু হয়। বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদের সভাপতিত্বে অনুষ্ঠান শুরু করে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। এরপর ঠিক ১২ টার দিকে চলে যান তিনি। কিন্তু এরমধ্যেও অনুষ্ঠানের উদ্বোধক শাকিব খান উপস্থিত হতে পারেন নি।

জানা যায়, শাকিব খান রাস্তায় জ্যামে আটকে রয়েছেন। তার পৌছাতে আরও কিছুক্ষণ সময় লাগবে।

হল ভর্তি অতিথি ও দর্শকরা শাকিবের এ আচরণের কারণে ক্ষোভ প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, ১৯৭১ সালের আজকের এই দিনে জন্মগ্রহণ করেছিলেন সালমান শাহ। তার পুরো নাম সালমান শাহরিয়ার ইমন। মাত্র তিন বছরের চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি কাজ করেছিলেন ২৭টি চলচ্চিত্রে, যার প্রায় সবগুলোই ছিল ব্যবসা সফল। কিন্তু ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তার অকাল মৃত্যু ঘটে। তার অকাল মৃত্যুই যেন তাকে দিয়েছে অমরত্ব। মৃত্যুর ২৩ বছর পার হলেও তার জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি বরং বেড়েই চলেছে।

বাংলাদেশ জার্নাল/ আইএন/কেআই

  • সর্বশেষ
  • পঠিত