ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬ আপডেট : ২০ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৫৮

প্রিন্ট

বিটিভিতে হাকিম-জিনাত দম্পতির খণ্ড নাটক

বিটিভিতে হাকিম-জিনাত দম্পতির খণ্ড নাটক
বিনোদন প্রতিবেদক

অভিনয়ের পাশাপাশি নির্মাণ করেও জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেতা আজিজুল হাকিম। বর্তমানে এ দুই মাধ্যমে অনিয়মিত রয়েছেন তিনি। তবে সম্প্রতি জিনাত হাকিমের রচনায় নতুন একটি নাটক নির্মাণ করেছেন তিনি। নাটকের নাম ‘নীল পিনোন’। এ নাটকে পার্বত্য চট্টগ্রামের একটি শিল্পী গোষ্ঠীসহ মোট ২৫জন অভিনয়শিল্পী অভিনয় করেছেন।

এ নাটক প্রসঙ্গে আজিজুল হাকিম বলেন, ভালো একটি গল্পের নাটক এটি। জিনাত হাকিম খুব ভালো একটি গল্প রচনা করেছেন। এর আগে এমন গল্প সেও রচনা করেনি আমিও এমন গল্প ও স্থানীয় শিল্পী নিয়ে কাজ করিনি। আমি চেষ্টা করেছি নাটকের সবগুলো চরিত্র সুন্দর করে ফুটিয়ে তুলতে। খ- নাটকের জন্য আমি ২৫ জন শিল্পী ব্যবহার করেছি। আমার বিশ্বাস এ নাটক সবার পছন্দ হবে।

জিনাত হাকিম বলেন, ভালো লাগা থেকেই এ নাটক রচনা করা। গল্পের প্রতিটি চরিত্র এ নাটকের জন্য গুরুত্বপূর্ণ। দর্শক নাটকটি দেখলে বুঝতে পারবেন। আশা করছি সবাই আনন্দিত হবেন।

নাটকটিতে অভিনয় করেছেন অপর্ণা ঘোষ , সমাপ্তি মাশুক , দীপান্বিতা চাকমা , রাজিব ত্রিপুরা , চেলসী চাকমা, বিনয় কুমার চাকমা , লেখিকা চাকমা, শিমলা ত্রিপুরা , ম্রীগনাথ চাকমা , তরুণ চাকমা , বিভায়ন, শান্ত , শাহীনুর সরোয়ার, সুনির্মল চাকমা , সেলিম নাশিন, শান্ত ,রুমিকা চাকমা, বর্ষা চাকমা, দিব্যেন্দু চাকমা , জোনাকি চাকমা প্রমুখ।

রোববার বিটিভিতে রাত ৮টার সংবাদের পর নাটকটি প্রচার করা হবে বলে নির্মাতা জানান।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত