ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৫৭

প্রিন্ট

জুয়ার আসরে আটক চলচ্চিত্র সাংবাদিক কামরুজ্জামান বাবু

জুয়ার আসরে আটক চলচ্চিত্র সাংবাদিক কামরুজ্জামান বাবু
জার্নাল ডেস্ক

অবৈধভাবে ক্যাসিনো ও জুয়া চালানোর দায়ে এরইমধ্যে মতিঝিলের আরামবাগ, দিলকুশা, ভিক্টোরিয়া ও মোহামেডানের মতো নামি দামি ক্লাবে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। একই সঙ্গে ক্লাবগুলো থেকে ক্যাসিনো ও জুয়া খেলার সরঞ্জামও জব্দ করা হয়েছে।

ক্যাসিনো কাণ্ডে ফেঁসে গেছেন অনেক প্রভাবশালী ব্যক্তি। অনেকেই রয়েছেন নজরদারিতে। এর মধ্যে গত ১৮ সেপ্টেম্বর অবৈধ জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে র‌্যাবের হাতে আটক হন ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। এছাড়াও সম্প্রতি আটক হন যুবলীগ নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম। আটক হয়েছেন আরও বেশ ক’জন। তাদের পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। চলছে জিজ্ঞাসাবাদ।

এবার ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব’ থেকে জুয়া খেলার সময় বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবুসহ ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। কামরুজ্জামান বাবু নাগরিক টেলিভিশনের অনুষ্ঠান প্রধান হিসেবে দায়িত্ব পালন করছেন। রবিবার (২২ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার পর রাজধানীর বিজয় নগরের সায়হাম স্কাইভিউ টাওয়ারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পুলিশ জানিয়েছে, টাওয়ারটির ৮ম তলায় রয়েছে বাংলাদেশ ফিল্ম ক্লাব। এখানে প্রতিদিনই জুয়ার আসর বসতো। গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি এই ক্লাবে জুয়া খেলা চলছে। অভিযানে জুয়ার টাকাসহ খেলার সরঞ্জাম পাওয়া গেছে। জুয়ার বোর্ড থেকে ১৫ জনকে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল হক বলেন, আমরা গতকাল অভিযানে ১৫ জন আটক করেছি। তার ভেতর কামরুজ্জামান বাবু নামে একজন জুয়াড়ী আছেন। আজ গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ অরিন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত