ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তারকাবহুল ছবি ‘পাপ-পূণ্য’

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০২ অক্টোবর ২০১৯, ১৫:২২

৭ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে তারকাবহুল ছবি ‘পাপ-পূণ্য’

‘মনপুরা’ চলচ্চিত্রের সাফল্যের পর দীর্ঘ বিরতি নিয়ে ২০১৮ সালে নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম দর্শকদের উপহার দেন তার দ্বিতীয় চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। ‘মনপুরা’ ও ‘স্বপ্নজাল’-এর সফলতার পর এবার শেষ করলেন তার তৃতীয় ছবি ‘পাপ-পূণ্য’র কাজ।

গেল আগস্টের শেষের দিকে চাঁদপুরে শুরু হয়েছিল ছবিটির শুটিং। সেখানে একটানা শুটের পর ঢাকা ও মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের মাধ্যমে শেষ হয় ছবিটির শুটিং। এই ছবিটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম ও শাহনাজ সুমি।

ছবিটি প্রযোজনা করেছেন ইমপ্রেস টেলিফিল্ম। গতকাল চ্যানেল আইয়ের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সেখানে ছবিটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তারকাবহুল এই ছবিটি।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, আমি আগে যে দুটি ছবি বানিয়েছি, এ ছবিটি তার থেকে আলাদা। মানুষের মৌলিক তাড়না নিয়েই চলচ্চিত্রটির কাহিনী গড়ে উঠেছে। আমরা এখন পর্যন্ত আগামী বছরের ফেব্রুয়ারির ৭ তারিখ ফিক্সড করেছি। সব ঠিক থাকলে এইদিনেই মুক্তি পাবে ‘পাপ-পুণ্য’।

সেলিম আরও বলেন, ৬৯ বছরের বাংলা ছবির ইতিহাসে ‘পাপ-পুণ্য’ হতে যাচ্ছে একটি গুরুত্বপূর্ণ চলচ্চিত্র। চলচ্চিত্রের এই দুর্দিনে এমন ছবি প্রযোজনা করছেন, এজন্য ইমপ্রেস টেলিফিল্মকে সাধুবাদ জানাই। সব শ্রেণীর দর্শকদের জন্যই আমার ছবি। ‘পাপ পূণ্য’ও তেমনই একটি চলচ্চিত্র। কেউ নিরাশ হবেন না আশা করি।

এই ছবিতে আর অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, আফসানা মিমি, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, ফারজানা চুমকি, ফজলুর রহমান বাবু প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত