ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৫ মিনিট আগে
শিরোনাম

অন্ধ অবিনাশের গানে কাঁদছে কোটি দর্শক

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৩:৩০

অন্ধ অবিনাশের গানে কাঁদছে কোটি দর্শক

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বিশাল-শেখরের সুরে রাহাত ফাতেহ আলী খানের গাওয়া ‘তু না জানে আশপাশকে’ শিরোনামের গান গেয়ে সবাইকে অবাক করে দিয়েছেন পশ্চিমবঙ্গের বাঁকুড়া, মেজিয়ার অর্ধ গ্রামের ছেলে অবিনাশ।

এক দুর্ঘটনায় দুই চোখই অন্ধ হয়ে যায় অবিনাশের। চোখ হারিয়ে হয়ে পড়েন দিশেহারা। সেই অবিনাশের গান শুনেই এখন কাঁদছে কোটি কোটি দর্শক শ্রোতা। ভারতীয় টেলিভিশন সনি টিভির আলোচিত সংগীত প্রতিযোগিতার ১১তম সিজনে তার অসাধারণ গায়কি খুব সহজেই হৃদয় ছুঁয়ে গিয়েছে। গান শুনে পলকেই সবার চোখের কোণে পানি চলে আসে।

মঞ্চে বিচারক সারিতে ছিলেন নেহা কক্কর, বিশাল দাদলানি ও আনুমালিক। অবিনাশের গান শুনে কেঁদেছেন নেহা কাক্কার। চেয়ার ছেড়ে দাঁড়িয়ে পড়েছেন আনু মালিক। গান গাওয়া শেষে আনু মালিক বুকের সঙ্গে জড়িয়ে ধরেন অবিনাশকে।

নেহা কাক্কার অবিনাশের কাছে জানতে চান তোমার চেহারায় কী হয়েছে? অবিনাশ বলেন, ‘এক দুর্ঘটনায় আমার চেহারা আগুনে ঝলসে যায়। আমার দুই চোখ অন্ধ হয়ে যায়। আমি বাবাকে বলেছিলাম। আমার বেঁচে থেকে কী হবে! চোখ ছাড়া আমি কীভাবে চলবো। বাবা বলেছিলেন চোখ না থাকলেও মানুষ অনেক কিছু করতে পারে। আজ ইন্ডিয়ান আইডলের মঞ্চে আসতে পেরে অনেক ভালো লাগছে।’

বিশাল দাদলানি বলেন, ‘পৃথিবীতে অনেক বিখ্যাত শিল্পী আছেন যাদের চোখ ছিল না। এর মধ্যে বিখ্যাত শিল্পী হলেন স্টিভ ওয়ান্ডার, রবীন্দ্র জায়েন। মনে রেখো তুমি গান ভালোবাসো। গান তোমাকে ছেড়ে কখনোও যাবে না। তোমার কণ্ঠে গানটি শুনে নতুন করে এই গানের অর্থ আবিষ্কার করেছি।’

ইন্ডিয়ান আইডলের অবিনাশের গাওয়া সেই গানের ভিডিও এখন ভেসে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সংগীতপ্রেমীরা তার গান শেয়ার করে তাকে শুভকামনা জানাচ্ছেন। কোটি কোটি মানুষ শুনছে তার গান।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত