ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৯ মিনিট আগে
শিরোনাম

৫ হাজার টাকায় মিলবে নায়লা নাঈমকে

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ নভেম্বর ২০১৯, ১৫:৪৭

৫ হাজার টাকায় মিলবে নায়লা নাঈমকে

শোবিজের আলোচিত ও সমালোচিত নাম নায়লা নাঈম। বিভিন্ন সময়ে বিভিন্ন বিষয় নিয়ে হয়েছেন সমালোচিত। সম্প্রতি একটি স্ট্যাটাসের মাধ্যমে আবারও আলোচনায় আসলেন তিনি।

এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি জানান, এখন থেকে টাকা ছাড়া কাউকে সাক্ষাৎকার দেবেন না এই মডেল ও অভিনেত্রী। সেইসাথে জানিয়েছেন টাকার অঙ্কও। প্রতি ইন্টারভিউ প্যাকেজে ৫০০০ টাকা। তাহলেই তিনি যেকোন চ্যানেল কিংবা গণমাধ্যমকে সাক্ষাতকার দিবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে নায়লা লিখেন, প্রতিদিন কমপক্ষে ২/৩ টি কল আসে, আপু আমাদের ইউটিউব চ্যানেল ওমুক, অথবা আমাদের নিউজপেপার উমুক, অথবা আমদের ম্যাগাজিন উমুক, আমাদের চ্যানেল উমুক-তুমুক, আপনি যদি একটা ইন্টারভিউ দিতেন?

প্রতিদিন শুধু যদি ইন্টারভিউই দিই তাহলে কাজ করবো কখন? কাজের কাজ তো কিছুই নাই। এখন ইন্টারভিউ দিতেও চার্জ করতে হবে, প্রতি ইন্টারভিউ প্যাকেজে ৫০০০ টাকা।

আপনারা তো মেকআপ নিয়ে আসেন না, কস্টিউম দেন না, ট্রান্সপোর্ট খরচ দেন না।

আর যদি ভুল করে ঘুনাক্ষরেও বলি যে, ইন্টারভিউ দিয়ে আমার লাভ কি? তখনই তাদের পাল্টা প্রশ্ন থাকে, আপু এটা তো আপনার পুরোপুরি সাবজেক্ট। আপনাকে এতো-এতো পাবলিসিটি দিব, আপনার ইন্টারভিউ এতো-এতো ভিউজ দিব।

আমি মনে মনে বলি, রাতের বেলা মুখ প্যাচানো অবস্থায় বের হলেও মানুষ আমাকে চিনে ফেলে, পাঠাও, উবারে উঠলেও মানুষ চিনে ফেলে যে এটা নায়লা নাঈম, আর আপনি আমাকে কি পাবলিসিটি দিবেন?

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত