ঢাকা, বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ২০:১৯

প্রিন্ট

‘কথা নয়, দিন শেষে আমার কাজ কথা বলবে’

‘কথা নয়, দিন শেষে আমার কাজ কথা বলবে’
বিনোদন প্রতিবেদক

ভারতীয় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক। বাবা রঞ্জিত মল্লিকের মতো টলিউডে তারও রয়েছে স্থায়ী আসন। অভিনয় প্রতিভায় অর্জন করেছেন সুপারস্টার তকমা। হালের দেব, জিৎ, সোহম, হিরণ-সবার সঙ্গেই জুটি বেঁধে উপহার দিয়েছেন অনেক সুপারহিট সিনেমা। এখন আগের মত পর্দায় নিয়মিত দেখা না মিললেও রয়েছেন অভিনয়ের সঙ্গেই।

গেল কিছুদিন আগে মুক্তি পেয়েছে তার ‘মিতিনমাসি’ সিনেমাটি। ছবিটি থেকে প্রশংসাও পেয়েছেন বেশ। এছাড়াও আসছে ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন সিনেমা ‘সাগরদ্বীপে যখের ধন’। এটি পরিচালনা করেছেন সায়ন্তন ঘোষাল।

দীর্ঘ সতের বছর ধরে দাপটের সাথে অভিনয় করে যাচ্ছেন কোয়েল। তার কাছে প্রতিটা ছবি যেন ওয়ানডে ম্যাচের মতো। নিজেকে নতুনভাবে হাজির করতেই পছন্দ করেন। অপেক্ষা করেন ভালো গল্প ও চরিত্রের। এখন কমার্শিয়াল ছবির ধারা অনেকটা বদলে যাচ্ছে,এমনটা বিশ্বাস করেন তিনি নিজেও।

কোয়েল মল্লিক বলেন, পাগলু, হান্ড্রেড পার্সেন্ট লাভ এই ধাঁচের ছবিগুলো এক একটা ব্লকবাস্টার ছবি, চাইলেই আবার করা যায়। তবে আমি সেগুলো রিপিট করতে চাই না। একই রকম চরিত্রে বারবার নিজেকে দেখাতে চাই না। আর এখন কমার্শিয়াল ছবির ধারা বদলে গিয়েছে। মৈনাকের ‘ঘরে অ্যান্ড বাইরে’ আমার কাছে কমার্শিয়াল ছবি। এই ছবি কমার্শিয়াল হলেও কোনও আনরিয়েলিটি নেই!’

ভারতের নামকরা প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিংয়ের সাথে ২০১৩ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন কোয়েল। বিয়ের পরও অভিনয় করে যাচ্ছেন দাপটের সাথে। যেই বছর বিয়ে করেছেন সেই বছরই উপহার দিয়েছেন ‘রংবাজ’ ছবিটি যেটি সুপারহিট। কথা নয়, দিনের শেষে আমার কাজ কথা বলবে। এমনটাই মনে করেন কোয়েল।

তার ভাষ্যে, নিজের প্লেটে যা খাবার আসছে তিনি সেটাই খাবেন মন দিয়ে। পাশের প্লেটে কে কতটা বেশি পেল সেটা ভাবতে গেলে কাজ আর সময়ের ক্ষতি ছাড়া আর কিছুই হবে না।

এখন অনেক ওয়েব সিরিজ নির্মিত হচ্ছে। সিনেমার বাইরে ওয়েব সিরিজ করতেও আপত্তি নেই এই নায়িকার। পছন্দসই কাজ হলে দেখা মিলবে সিরিজে।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত