ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

নামাজের দৃশ্য নিয়ে ফের আলোচনায় নিশো-তিশা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১৭:১১

নামাজের দৃশ্য নিয়ে ফের আলোচনায় নিশো-তিশা

টিভি পর্দার জনপ্রিয় জুটি আফরান নিশো ও তানজিন তিশা। বিশেষ দিবস ছাড়াও অসংখ্য নাটকে জুটি বেঁধে অভিনয় করছেন তারা। বেশ কিছু নাটকে তাদের অশ্লীল সংলাপ ও অশ্লীল দৃশ্যে সমালোচনার মুখে পড়েছিলেন এই জুটি।

এবারও নতুন করে আলোচনার মুখে নিশো তিশা। 'অনলি মি' নাটকে প্রেমিক প্রেমিকা চরিত্রে দেখা গিয়েছে তাদেরকে। সেখানে একটি দৃশ্যে নামাজ পড়তে দেখা যাচ্ছে নিশোকে। অনেকেই প্রশংসা করেছেন দৃশ্যটির। অনেকে নানারকম মন্তব্য ছুঁড়ছেন।

একজন দর্শক মন্তব্যের ঘরে লিখেছেন, ‘স্বাভাবিকভাবে বাংলা নাটকে নামাজের দৃশ্য দেখা যায়না তো এখন দেখে ভালো লাগছে।’ অন্য আরেক জন লিখেছেন, ‘ভাই এই নাটকে নামাজকে সম্মান করা হয়েছে। মাশাল্লাহ। কাজল আরেফিন অমি অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা নাটক পরিবেশন করার জন্য।’

মোশনরক এন্টারটেইনমেন্ট এর ব্যানারে নির্মিত ‘অনলি মি’ নাটকটি রচনা ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি । এতে নিশো- তিশা ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশসহ আরও অনেকে। নাটকটি গত ৬ নভেম্বর ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় নাটকটি। ইউটিউবে প্রকাশের পরপরই নিশো-তিশার অনবদ্য অভিনয়, ভিন্ন গল্প আর নির্মাণ শৈলীর কারণে দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আসে এটি। ৫ দিনেই ২২ লাখেরও বেশিবার দেখা হয়েছে নাটকটি।

বাংলাদেশ জার্নাল/ আইএন
  • সর্বশেষ
  • পঠিত