ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

নিজের চরিত্রে হৃত্বিককে চান গাঙ্গুলি

নিজের চরিত্রে হৃত্বিককে চান গাঙ্গুলি

ভারতীয় ক্রিকেট তারকা শচীন টেন্ডুলকার, মাহেন্দ্র সিং ধোনি, মোহাম্মদ আজহারউদ্দীনকে নিয়ে তৈরি হয়েছে বলিউড ছবি। আরেক সাবেক তারকা ক্রিকেটার কপিল দেবকে নিয়েও নির্মাণ হচ্ছে চলচ্চিত্র। ভারতের ক্রিকেট বোর্ডের সভাপতি ও সাবেক তারকা সৌরভ গাঙ্গুলির জীবন নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই।

সেই কৌতুহলকে অস্ত্র করে বক্স অফিস বাজিমাত করতে চান অনেক পরিচালক। সৌরভের বায়োপিক নিয়ে চলচ্চিত্র নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। কিন্তু নিজের চরিত্রে সৌরভ কাকে বেছে নেবেন?

ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলায় জনপ্রিয় অনুষ্ঠান ‘দাদাগিরি’ উপস্থাপনা করেন সৌরভ গাঙ্গুলি। রোববার প্রচারিত এ অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তার বায়োপিক নির্মাণ করা হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান সৌরভ? জবাবে তিনি বলেন, ‘হৃত্বিক রোশন! তাকে আমি খুব পছন্দ করি।’

গত বছর ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছিল, ‘এ সেঞ্চুরি নট এনাফ’ বই থেকেই সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বায়োপিক নির্মাণ করবে বালাজি প্রোডাকশন।

বইটির সহ-লেখক সৌরভ গাঙ্গুলির নিজের কথায়, ‘বীরেন রায় স্ট্রিট থেকে লর্ডসের ব্যালকনি হয়ে ঘুরে আসা আইপিএল পর্যন্ত যাত্রাপথের বর্ণনা রয়েছে বইটিতে’।

  • সর্বশেষ
  • পঠিত