ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫১ মিনিট আগে
শিরোনাম

নতুন গান নিয়ে আসছেন ঈশিতা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৫:৪৫

নতুন গান নিয়ে আসছেন ঈশিতা

নব্বই দশক মাতানো টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। একটা সময় নান্দনিক অভিনয় দিয়ে দর্শক মাতালেও এখন খুব একটা অভিনয়ে দেখা যায় না। খুব বেছে বেছে কাজ করেন। অভিনেত্রীর বাইরেও তিনি একজন শিক্ষিকা এবং গায়িকা।

গত তিন মাস ধরে তিনি সব ধরনের কাজ থেকে দূরে ছিলেন। তার মা অসুস্থ থাকার কারণে চিকিৎসার জন্য দেশের বাইরে ছিলেন। দেশে ফিরে আবারও সরব হয়েছেন এই নন্দিত অভিনেত্রী। কাজ করেছেন কিছু নাটকে।

নতুন বছরের শুরুতে নতুন গান নিয়ে হাজির হতে যাচ্ছেন ঈশিতা। সম্প্রতি কয়েকটি গানের কাজ শেষ করেছেন তিনি। কথা,সুর ও সংগীতের কাজ শেষ হলেও কন্ঠ দেওয়া বাকি বলেই জানান তিনি।

ঈশিতা বলেন, মায়ের অসুস্থতার জন্য দেশের বাইরে ছিলাম। যার কারণে এরমধ্যে কিছু করতে পারি নি। নতুন বছরের জনু কিছু প্রজেক্ট তৈরি করেছি। গানগুলোর কথা, সুর ও সংগীতের কাজ শেষ। কিন্তু কন্ঠ দেওয়া বাকি। খুব শিগগিরই শেষ করে বছরের শুরুতে প্রকাশ করার ইচ্ছা রয়েছে।

গেল বছরের অক্টোবরে ‘তোমার জানালায়’ শিরোনামের গানটি দিয়ে প্রায় ষ১৬ বছর পর সংগীতে ফেরেন তিনি।সোহেল আরমানের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেন ইবরার টিপু। গানের মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার পর এটি প্রশংসিতও হয়। এছাড়া সর্বশেষ গত ঈদে প্রকাশিত হয়েছে ঈশিতার ‘আমার অভিমান’- শিরোনামের একটি গান। লূৎফর হাসানের কথা ও সুরে এই গানটির সংগীত পরিচালনা করেন মার্সেল। মিউজিক ভিডিও নির্মাণ করেন মঞ্জু আহমেদ। শোবিজের বাইরে জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশিতা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতা করেন। তারই ফাঁকে ফাঁকে মাঝেমধ্যেই নাটক ও গানে সময় দেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত