ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

এবার ছেলের সঙ্গে গাইলেন ঈশিতা

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০১৯, ১৫:৫১

এবার ছেলের সঙ্গে গাইলেন ঈশিতা

নব্বই দশক মাতানো টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। একটা সময় নান্দনিক অভিনয় দিয়ে দর্শক মাতালেও এখন খুব একটা অভিনয়ে দেখা যায় না। খুব বেছে বেছে কাজ করেন। যার কারণে তার প্রতিটি কাজই দর্শকপ্রিয়তা পেয়েছে। অভিনেত্রীর বাইরেও তিনি একজন শিক্ষিকা এবং গায়িকা।

মাঝখানে কাজ থেকে দূরে ছিলেন। মা অসুস্থ থাকার কারণে চিকিৎসার জন্য দেশের বাইরে ছিলেন ঈশিতা। দেশে ফিরে আবারও সরব হয়েছেন এই নন্দিত অভিনেত্রী। সম্প্রতি একটি গানের কাজ শেষ করলেন।

তবে মজার বিষয় হলো, এবার প্রথমবারের মত নিজের ছেলের সঙ্গে গান গাইলেন ঈশিতা। ছেলে যাভীর দৌলা এখন পঞ্চম শ্রেণিতে পড়ছে। পড়াশোনার পাশাপাশি গানের প্রতি রয়েছে তার তীব্র আগ্রহ। যার কারণে নিয়মিতই গান শিখছে। গতকাল গানের ভিডিওর শুটিংয়ে অংশ নিয়েছেন মা-ছেলে। তবে এটি কোন মৌলিক গান নয়, ছেলের সঙ্গে ঈশিতা গাইলেন লাকী আখন্দের ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটি। গানের সংগীতায়োজন করেছেন মেহেদী। আর গান ভিডিও নির্মাণ করেছেন মঞ্জু আহমেদ। জানা যায়, আগামী মাসে জি-সিরিজের ব্যানারে ভিডিওটি প্রকাশ করা হবে।

ছেলের সঙ্গে গান গাওয়া প্রসঙ্গে ঈশিতা বলেন, ‘যাভীর চার বছর বয়স থেকেই গান শিখছে। ওর খুব শখ ছিল আমার সঙ্গে একটি গান করার। তাই দুজন মিলে গানটি করা। এই গানটি দুজনেরই খুব প্রিয়। অনেক আনন্দ নিয়ে আমরা গানটিতে ভয়েস দিয়েছি। শুটিংয়ের অভিজ্ঞতাও দারুণ! অনেক মজা করেছি ইউনিটের সবাই।’

প্রসঙ্গত, গেল বছরের অক্টোবরে ‘তোমার জানালায়’ শিরোনামের গানটি দিয়ে প্রায় ১৬ বছর পর সংগীতে ফেরেন ঈশিতা। সোহেল আরমানের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেন ইবরার টিপু। গানের মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার পর এটি প্রশংসিতও হয়।

এছাড়া সর্বশেষ গত ঈদে প্রকাশিত হয়েছে ঈশিতার ‘আমার অভিমান’ শিরোনামের একটি গান। লূৎফর হাসানের কথা ও সুরে এই গানটির সংগীত পরিচালনা করেন মার্সেল। মিউজিক ভিডিও নির্মাণ করেন মঞ্জু আহমেদ।

শোবিজের বাইরে জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশিতা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতা করেন। তারই ফাঁকে ফাঁকে মাঝেমধ্যেই নাটক ও গানে সময় দেন তিনি।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত