ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৭ আপডেট : ৪ মিনিট আগে English

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ০৫:১১

প্রিন্ট

কর্কটের সন্তুষ্টি লাভ, মীনের ভুল বোঝাবুঝি

আজকের রাশিফল
রাশিফল ডেস্ক

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): শরীর স্বাস্থ্য মোটের উপর ভালো থাকবে। কর্মক্ষেত্রে দিনটি সর্বাধিক উজ্জ্বল থাকতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি নেওয়ার জন্য দিনটি শুভ।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): চিন্তাভাবনা আপনাকে অস্থির ও দিশাহীন করে তুলতে পারে। আর্থিক বিষয়ে সাক্ষাৎ ও আলাপচারিতার সম্ভাবনা।

মিথুন (২২মে – ২১ জুন): দৈনন্দিন কাজগুলির প্রতি আজ আপনার খুব একটা ইচ্ছা থাকবে না। কোনো গুরুত্বপূর্ণ কাজে আজ হাত না দেওয়াই ভালো।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): ধর্মীয়মুখর পরিবেশের জন্য শান্তি এবং সন্তুষ্টিলাভ। চাকরিজীবীদের পদোন্নতি। বেতন বৃদ্ধি এবং প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা। সহকারী দ্বারা সহযোগিতা।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): অলসতার কারণে দৈনন্দিন কাজগুলি ধীরগতি থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে আজ হাতে না নেওয়াই ভালো। ঊর্ধ্বতনরা কোনো কারণে আপনার প্রতি বিরক্ত থাকতে পারেন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): সৃজনশক্তিকে সুন্দর ভাবে ব্যবহার করতে পারবেন। তবে দিনটিতে মাথার অনেক চিন্তা মানসিক দ্বন্দ্বে ফেলে দিতে পারে। অপ্রত্যাশিত ব্যয়।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): বাড়ির পরিস্থিতি কাজে মনোনিবেশ করতে সাহায্য করতে পারে। কর্মযোগে ব্যবহার ও সাফল্য আপনাকে প্রশংসা এনে দেবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): অভিজাত ব্যবহার আপনাকে আরও বেশি ভাগ্যবান করে তুলবে। তবে এমন কিছু করতে পারেন যাতে অন্যের বিরক্তির সৃষ্টি হতে পারে। করে।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): আত্মীয়দের সঙ্গে কোনও প্রমোদ ভ্রমণে যেতে পারেন। নারীকুল থেকে উপহার পেতে পারেন। ধর্মীয় কাজে যুক্ত থাকার সম্ভাবনা আছে।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): প্রভাবশালী ব্যক্তিরা আপনার পক্ষে থাকবেন। সামাজিক অবস্থানের উন্নতি। বাবার দিক থেকে লাভবান হতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): অন্য উৎস থেকে লাভের প্রত্যাশা কতে পারেন। বন্ধুদের সঙ্গে কাটানো সময়গুলি আনন্দের হবে। ব্যবসায়ে বৃদ্ধি।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): বিরক্ত বোধ করতে পারেন। চোখ সমস্যায় ফেলতে পারে। প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক মধুর। কর্মভাবে ভুল বোঝাবুঝির সম্ভাবনা।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত