ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৮ মিনিট আগে
শিরোনাম

মিথুনের দিনটি ইতিবাচক, ধনুর দুশ্চিন্তা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২০, ০১:২২

আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): স্বাস্থ্য ও ভাগ্যক্ষেত্রে দিনটি মোটামুটি ভালো। অত্যধিক পরিশ্রমের প্রয়োজন এমন কাজ এড়িয়ে চলতে পারেন। যদিও পরিশ্রমের যথাযথ পারিশ্রমিক পাবেন।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): স্বাস্থ্য সন্তোষজনক অবস্থায় থাকবে না। ব্যবসার কারণে অথবা নিছকই আনন্দ করতে কোথাও ঘুরতে যেতে পারেন। যারা আপনার উপর নির্ভরশীল তাঁদের প্রতি শুভ চিন্তা বজায় থাকবে।

মিথুন (২২মে – ২১ জুন): দিনটিতে কিছু ইতিবাচক দিক আছে। ব্যবসা সূত্রে ভবিষ্যতে লাভের মুখ দেখতে পারেন। ঊর্ধ্বতনেরা কাজে খুশি হতে পারে।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): মোটের উপর দিনটি শুভ। ব্যবসায় লাভ ও আর্থিক যোগ শুভ। কর্মস্থানে শুভ ভাব বজায় থাকবে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): চিকিৎসা পদ্ধতির মধ্য দিয়ে যাওয়ার পরিকল্পনা থাকলে সেটি নিয়ে একাধিক পরামর্শ নিন। আইনি বিষয়গুলোতে সাবধান থাকুন।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): একই পদ্ধতির বাইরে বেরিয়ে নতুন ভাবে ভাবার প্রয়োজন হয় সেই কাজে সফল হবেন। বন্ধুরা লক্ষ্যপূরণে সহায়তা করবে। দাম্পত্য জীবনে একে অপরের সঙ্গ উপভোগ করবেন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): পরিবারের সকলে আপনাকে স্নেহ, ভালোবাসা দেবে। সকলেই সঙ্গ উপভোগ করবে। কর্মস্থানে বুঝে কথা বলুন নতুবা সামান্য বিষয় ঝগড়ার রূপ নেবে।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): কাছে মানুষের দ্বারা উপকৃত হবেন। বিভিন্ন বিষয়ে অতি মাত্রায় অনুভূতিশীল হয়ে উঠবেন। আর্থিক বিষয়ের জন্য দিনটি অতীব শুভ।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): মন দুশ্চিন্তা ও সন্দেহে পরিপূর্ণ থাকবে। খারাপ ব্যবহার করে ফেলতে পারেন। পরিবারের সদস্যের সঙ্গে বচসায় জড়াতে পারেন।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি): কাজ বা সম্পর্ক নতুন করে শুরু করতে চাইছেন সেগুলি মনোমতো নাও হতে পারে। সন্তানদের শিক্ষা ও স্বাস্থ্যের জন্য আজ আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): প্রতিটি কাজেই ঠিকঠাক এগোতে পারবেন এবং যে কাজগুলি আজ করার পরিকল্পনা করেছিলেন সেগুলি সম্পন্ন করতে পারবেন। বাবা-মার সাহায্যে আর্থিক লাভ করতে পারেন।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): আর্থিক দিক দিয়েও আজকের দিনটি ভালো। আজ প্রয়োজনের তুলনায় একটু বেশি আত্মবিশ্বাসী ও ইতিবাচক থাকবেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত