ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

কর্কটে উদ্দীপনা, মেষের পদোন্নতি

  রাশিফল ডেস্ক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ০৪:২৮  
আপডেট :
 ১৩ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৩১

আজকের রাশিফল
প্রতীকী ছবি

জ্যোতিষশাস্ত্রে গ্রহ-নক্ষত্রের অবস্থান আর সংখ্যাতত্বের পর্যালোচনায় রাশিচক্র অনুযায়ী আগাম ধারণা দেয়ার চেষ্টা করা হয়ে থাকে। তবে এটা মনে রাখতে হবে রাশি কখনো ভাগ্যের নিয়ন্ত্রক হতে পারে না। মানুষের কর্মই নিয়ন্ত্রণ করে তার ভাগ্যকে। জ্যোতিষশাস্ত্র কেবল কিছু সূত্র ধরে সম্ভাবনার পথ বাতলে দেয়। আসুন, রাশিচক্র অনুযায়ী জেনে নেয়া যাক আজকের দিনটি আপনার কেমন যাবে।

মেষ (২১ মার্চ – ২০ এপ্রিল): কঠোর পরিশ্রম ও দক্ষতা ঊর্ধ্বতনদের খুশি করবে। পদোন্নতির সম্ভাবনা আছে। ব্যবসায় এক নতুন রাস্তা তৈরি হবে।

বৃষ (২১ এপ্রিল – ২১ মে): ব্যবসার ক্ষেত্রে শুভ। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। নতুন কারও সঙ্গে আলাপও হতে পারে। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি খুবই ভালো। আর্থিক উন্নতির যোগ আছে।

মিথুন (২২মে – ২১ জুন): ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে মনোনিবেশ করবেন। ধর্মীয় কাজে ব্যয় মনকে খুশি দেবে। আইনি বিষয়গুলোতে নজর দিন। নতুন কিছু করার দিকেই আজ খুব একটা বেশি ঝোঁক থাকবে না। যাত্রাযোগ শুভ।

কর্কট (২২ জুন – ২২ জুলাই): যে কাজগুলো করার পরিকল্পনা আজ করেছিলেন সেগুলো সবই সম্পন্ন করতে পারবেন। শারীরিক ও মানসিক উভয় ভাবেই আনন্দিত বোধ করবেন। আত্মবিশ্বাস ও উদ্দীপনা বাড়বে।

সিংহ (২৩ জুলাই - ২৩ আগস্ট): নতুন ব্যবসার কাজে মনোনিবেশ করবেন। নতুন বিনিয়োগ লাভজনক হবে। ব্যবসার আইনি বিষয়গুলোতে নজর দিন। খুশির খবর জীবনের মোড় পরিবর্তন করতে পারে।

কন্যা (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর): শারীরিক ও মানসিক ভাবে উজ্জীবিত থাকার ফলে সফলতা আসবে। পরিবারে শুভ কাজ অনুষ্ঠিত হতে পারে। প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ। আনন্দমুখর দিন।

তুলা (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর): গৃহের পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠবে। পরিবারের সদস্যরা সামান্য অসহযোগিতাতেই বিতর্ক শুরু করে দিতে পারে। দৃঢ় চিত্ত মনোভাব বিষয়গুলোকে আরও জটিল করে তুলবে। নেতিবাচক চিন্তাগুলোকে প্রশ্রয় দেবেন না।

বৃশ্চিক (২৪ অক্টোবর – ২২ নভেম্বর): পারিবারিক সঙ্গ আনন্দময় মনে হবে। পারিবারিক সম্পর্কগুলোতে আনন্দ খুঁজে পাবেন। পরিবারের লোকজনের সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। শত্রুদের ওপর জয় পেতে পারেন।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর): আলস্য যন্ত্রণা দিতে পারে। কাজ সম্পন্ন করতে বাধা দিতে পারে। নিষ্ক্রিয় বোধ করবেন এবং এটি দুশ্চিন্তাকে আরও বাড়িয়ে দেবে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি): ক্রোধ নিয়ন্ত্রণ করলে লাভবান হবেন। কারণ এটি গুরুত্বপূর্ণ বিষয়গুলোতে মনঃসংযোগ করতে সাহায্য করবে। যে কাজগুলো মন থেকে করতে চান সেসব কাজগুলো এখনই হবে না। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ভালো।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি): অংশীদার ও সহকারীদের কাছ থেকে ব্যবসায়ে সাহায্য পাবেন। ঊর্ধ্বতনরা কাজের প্রশংসা করবে। শত্রুদের ওপর জয় পাবেন। সৃজনশীল, শিল্প ও উচ্চাকাঙ্ক্ষী কার্যকলাপে বেশি সময় কাটানোর সম্ভাবনা।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ): সামাজিক জনপ্রিয়তা প্রেমের সম্পর্ক তৈরিতে সাহায্য করবে। সহকারীদের কাছ থেকে পাওয়া সম্মান ও জনপ্রিয়তা উদ্দীপ্ত করবে। মনোরম স্থানে পরিবারের সঙ্গে বেড়াতে যেতে পারেন। মানসিক অবস্থা ভালো থাকবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত